নিয়ম ভাঙবেন না, গাড়ির চালককে 'শিক্ষা' বাইক আরোহীর, দেখুন ভিডিও

Updated By: Nov 6, 2017, 04:00 PM IST
নিয়ম ভাঙবেন না, গাড়ির চালককে 'শিক্ষা' বাইক আরোহীর, দেখুন ভিডিও

সংবাদ সংস্থা : সোজা পথে না গিয়ে, নিয়ম ভেঙে রাস্তার উল্টো দিক দিয়ে যাচ্ছিল একটি গাড়ি। আর তাতেই চোখ আটকে যায় এক বাইক আরোহীর। নিয়ম ভেঙে রাস্তার উল্টো দিক দিয়ে যাওয়ায় ওই গাড়ির সামনে গিয়ে দাঁড়িয়ে পড়েন বাইক আরোহী। উল্টো দিক দিয়ে যাতায়াত করায়, তিনি কিছুতেই ওই চার চাকার গাড়ির সামনে থেকে সরবেন না স্পষ্ট জানিয়ে দেন।

আরও পড়ুন : ৪ দিনে মৃত্যু ৫৮ শিশুর, ফের আতঙ্ক উত্তর প্রদেশে 

বাইক আরোহীর ওই কীর্তি দেখে, পথচারীরা কেউ কেউ সেদিকে তাঁকিয়ে দেখতে শুরু করেন। কিন্তু, কেউ কোনও মন্তব্য করেননি। উল্টে, পাশ কাটিয়ে চলে যেতে শুরু করেন। কিন্তু, নিজের সিদ্ধান্তে অনড় থাকেন ওই বাইক আরোহী। তিনি কিছুতেই ওই গাড়ির সামনে দিয়ে সরবেন না বলেও জানিয়ে দেন স্পষ্ট।

এর মধ্যেই ওই গাড়ির দরজা খুলে, সেখান থেকে নেমে পড়েন চালক। এরপর বাইক আরোহীকে তিনি ধাক্কা মারতে শুরু করেন। বাইক আরোহীও উল্টে ওই গাড়ির নম্বর ক্যামেরায় ফ্ল্যাশ করে তুলে নেন। বেশ কিছুক্ষণ দু’জনের মধ্যে যেমন কথা কাটাকাটি হয় তেমনি ধাক্কাধাক্কিও হতে শুরু করে।

ভুল বা অন্যায় দেখলে যদি সবাই এভাবেই এগিয়ে আসেন, সেই বার্তা দিয়েই ওই কীর্তি চটপট ইন্টারনেটে ছড়িয়ে দেন বেশ কয়েকজন। শুধু তাই নয়, ভবিষ্যতে যাতে কেউ আর অন্যায় করলে যাতে পার না পান, সেই বার্তাও পৌঁছে যাচ্ছে এবার নেটিজেনদের মধ্যে।

নিলয় ভর্মা নামে যে ব্যক্তি প্রথম ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেন, ইতিমধ্যেই ৫.১ মিলিয়ন ভিউস হয়েছে সেখানে।

দেখুন সেই ভিডিও..

.