মোদী মিটিং-এ বাতিল মোবাইল

ফেসবুক, টুইট্যারে তিনি নিজে রীতিমতো চৌখস, নিয়মিত 'আপডেট'ও দিয়ে থাকেন, অথচ সেই মোদীই এবার মোবাইল নিষিদ্ধ করে দিলেন তাঁর প্রশাসনিক মিটিং-এ। কারণ তিনি দেখেছেন, আমলারা অধিকাংশ সময়েই মুঠোফোনের মাধ্যমে উড়ে বেড়ান সোশ্যাল মিডিয়ার আকাশে। আর এটাই নাপসন্দ প্রধানমন্ত্রীর। তাই তাঁর মিটিং-এ প্রবেশাধিকার হারালো মোবাইল ফোন।

Updated: Apr 21, 2017, 09:01 PM IST
মোদী মিটিং-এ বাতিল মোবাইল

ওয়েব ডেস্ক: ফেসবুক, টুইট্যারে তিনি নিজে রীতিমতো চৌখস, নিয়মিত 'আপডেট'ও দিয়ে থাকেন, অথচ সেই মোদীই এবার মোবাইল নিষিদ্ধ করে দিলেন তাঁর প্রশাসনিক মিটিং-এ। কারণ তিনি দেখেছেন, আমলারা অধিকাংশ সময়েই মুঠোফোনের মাধ্যমে উড়ে বেড়ান সোশ্যাল মিডিয়ার আকাশে। আর এটাই নাপসন্দ প্রধানমন্ত্রীর। তাই তাঁর মিটিং-এ প্রবেশাধিকার হারালো মোবাইল ফোন।

মোদী আজ বলেছেন, "আজকাল দেখছি জেলাস্তরের অফিসাররাও বড্ড ব্যস্ত এতে (মোবাইলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায়)। তাই আমি, আমার মিটিং-এ ওটির (মোবাইল ফোনের) প্রবেশাধিকার কেড়ে নিয়েছি। এর ফলে অফিসাররা যন্ত্রটি বাইরে রেখে ঢুকবেন এবং কাজে মন দিতে পারবেন"। উল্লেখ্য, মোদী মনে করেন সোশ্যাল মিডিয়া সামাজিক সচেতনতা গড়ে তোলার কাজে অত্যন্ত উপযোগী। কিন্তু বেশিরভাগই নিজেদের 'গৌরব প্রচার' করতে 'ব্যাস্ত' থাকেন সোশ্যাল মিডিয়ায়। গোটা বিষয়টি জানার পর মুখে কুলুপ এঁটেছে দেশের আমলা মহল। (আরও পড়ুন- হোম ডেলিভারিতে মিলতে পারে পেট্রল-ডিজেল)