Jahangipuri: 'মুখ্যমন্ত্রীর নির্দেশে' আজ জাহাঙ্গীরপুরীতে যাচ্ছে তৃণমূলের 'ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি'

স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে রিপোর্ট তুলে দেবেন তাঁরা। 

Updated By: Apr 22, 2022, 12:02 PM IST
Jahangipuri: 'মুখ্যমন্ত্রীর নির্দেশে' আজ জাহাঙ্গীরপুরীতে যাচ্ছে তৃণমূলের 'ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি'

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেস এবং সমাজবাদী পার্টির দুটি পৃথক প্রতিনিধিদল শুক্রবার দিল্লি সফরে যাচ্ছে। হিংসাত্মক জাহাঙ্গীরপুরীতে NDMC এর অভিযানের "তদন্ত" করতে যাচ্ছেন তারা। তৃণমূলের 'ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি'র পক্ষ থেকে দিল্লির জাহাঙ্গীরপুরীতে যাচ্ছে প্রতিনিধি দল। রাজধানীর বাঙালি অধ্যুষিত এই এলাকায় দলের মহিলা সাংসদদের পাঠানোর সিদ্ধান্ত নেন মমতা বন্দ্যোপাধ্যায়।শুক্রবারই দিল্লির জাহাঙ্গিরপুরীতে যাওয়ার কথা তৃণমূলের প্রতিনিধি দলের।

সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের নেতৃত্বে সেখানে যাচ্ছেন অর্পিতা ঘোষ, অপরূপা পোদ্দার, মানষ রঞ্জন ভূঁইয়া, সাংসস সুদীপ বন্দ্যোপাধ্যায়রা। বৃহস্পতিবার রাতের বিমানেই শতাব্দি রায় পৌঁছে গিয়েছেন দিল্লি। তৃণমূল সূত্রে দাবি, স্থানীয়দের সঙ্গে কথা বলে ওই কমিটি জানার চেষ্টা করবে, এই ঘটনা কেন ঘটল? ঘটনার নেপথ্যে কারা? তথ্য সংগ্রহ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে রিপোর্ট দেবে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে রিপোর্ট তুলে দেবেন তাঁরা। 

এদিন অপরুপা পোদ্দার বলেন, ''আমাদের নেত্রী পাঠিয়েছেন। জঘন্য ঘটনা হয়েছে তা নিন্দনীয়। সংবাদমাধ্যমেই তা দেখেছি। পৌঁছে দেখে বিষয়টি নিয়ে তারপর মন্তব্য করব। অর্পিতা ঘোষ বলেন, ''জাহাঙ্গীরপুরিতে যে ঘটনা ঘটেছে সেটা পরিষ্কার মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমরা দেখতে যাচ্ছি। আমরা গিয়ে জানতে চাই এই ঘটনা কেন হল? বুলডোজার দিয়ে ঘর বাড়ি ঘর কেন ভাঙ্গা হল? পুরো বিষয়টি গিয়ে জানবো তারপর জানাবো সুপ্রিম কোর্টের স্টে অর্ডার থাকা সত্ত্বেও কেন ভাঙলো বাড়িঘর।''

আরও পড়ুন, Jahangirpuri Violence: জাহাঙ্গীরপুরীতে TMC-র প্রতিনিধিদল, শুক্রবার যাচ্ছেন মহিলা সাংসদরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.