মহারাষ্টের সরকার গড়া নিয়ে গীতার বাণী শোনালেন বিপ্লব দেব

তিনি আরও বলেন, “শিবসেনা ও কংগ্রেসকে মানুষ চিনে নিয়েছে। শিবসেনা আগাগোড়াই এইভাবে নিজেদের ইচ্ছে মতো যা মন চায় তাই করে। বিজেপি সংখ্যাগরিষ্ঠ দল হিসাবে বিধানসভা গঠন করেছে৷ এটা মহারাষ্ট্রের মানুষের চাহিদা ছিল।”

Updated By: Nov 24, 2019, 07:53 AM IST
মহারাষ্টের সরকার গড়া নিয়ে গীতার বাণী শোনালেন বিপ্লব দেব
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গীতাতে লেখা আছে যা হয়েছে ভালই হয়েছে। মহারাষ্ট্রের ক্ষেত্রেও তাই। যা হয়েছে তা ভালই হয়েছে৷ শনিবার কালিয়াগঞ্জের উপনির্বাচনে প্রচারে এসে বললেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

তিনি আরও বলেন, “শিবসেনা ও কংগ্রেসকে মানুষ চিনে নিয়েছে। শিবসেনা আগাগোড়াই এইভাবে নিজেদের ইচ্ছে মতো যা মন চায় তাই করে। বিজেপি সংখ্যাগরিষ্ঠ দল হিসাবে বিধানসভা গঠন করেছে৷ এটা মহারাষ্ট্রের মানুষের চাহিদা ছিল।” পাশাপাশি তাঁর দাবি, শিবসেনাকে যারা সাম্প্রদায়িক শক্তি বলে আক্রমণ করে ভোটে জিতেছিল তারাই একসঙ্গে মিটিং করছিলেন। মানুষ ওদের চিনে নিয়েছে।

আরও পড়ুন- বাঁচতে মোদীর শরণে! ব্যাঙ্কের ২০ হাজার-সেচে ৭০ হাজার কোটির দুর্নীতিতে অভিযুক্ত অজিত

উল্লেখ্য শুক্রবার রাতে ত্রিপুরার মুখ্যমন্ত্রী উত্তর দিনাজপুরে আসেন। শনিবারে কালিয়াগঞ্জে একটি মিছিলে অংশ নেওয়ার জন্য। সেই কর্মসূচির অনুমতি পাওয়া নিয়ে মাঝরাত পর্যন্ত চলে টানাপোড়েন। রাজ্য বিজেপি নেতৃত্ব ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী এই বিষয় নিয়ে সাংবাদিক সম্মেলন করে প্রশাসনক ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে তুলোধনা করেন। এরপর কালিয়াগঞ্জে বিজেপি প্রার্থীর মেয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে কালিয়াগঞ্জের উদ্দ্যেশ্যে রওনা দেন বিপ্লব দেব। আচমকাই কালিয়াগঞ্জে গিয়ে বিজেপি প্রার্থীকে নিয়ে মিছিলে অংশ নেন বিপ্লব দেব।

.