'আদিত্য ছোট থেকেই ভাল', ছেলের সমর্থনে মুখ খুললেন উদিত

Updated By: Oct 4, 2017, 12:35 PM IST
'আদিত্য ছোট থেকেই ভাল', ছেলের সমর্থনে মুখ খুললেন উদিত

ওয়েব ডেস্ক : রাইপুর বিমানবন্দর থেকে মুম্বই ফেরার সময় বিমানবন্দরের এক মহিলা কর্মীর সঙ্গে বিতর্কে জড়ান উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। যা নিয়ে সংবাদমাধ্যমে তুমুল জল্পনা শুরু হয়েছে। আর এবার সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন উদিত নারায়ণ।

এ বিষয়ে বলিউডের ওই গায়ককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আদিত্যর সঙ্গে বিষয়টি নিয়ে কোনও কথা হয়নি। কিন্তু, ছোট থেকে আদিত্য ভাল ছেলে। কিন্তু, বিমানবন্দরে ওদের মধ্যে কী ঝামেলা হয়েছে, তা জানা নেই। তবে আদিত্য যে রেগে ছিল, তা ভিডিও থেকে স্পষ্ট।'

সম্প্রতি আদিত্য নারায়ণ ৫ জনকে নিয়ে রাইপুর থেকে মুম্বই ফিরছিলেন। ওই সময় ৪০ কেজি অতিরিক্ত লাগেজের জন্য ১৩ হাজার টাকা দিতে হবে বলে জানানো হয়। যা নিয়ে আদিত্যর সঙ্গে ওই বিমান সংস্থার এক মহিলা কর্মীর তর্ক শুরু হয়। অভিযোগ, এরপরই ওই মহিলা কর্মীকে দেখে নেওয়া হবে বলে হুমকি দেন আদিত্য। এরপরই ওই ভিডিও রীতিমত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এ বিষয়ে উদিত নারায়ণ বলেন, কে বা কার ওই ভিডিও শুট করে ইন্টারনেটে ছেড়ে দিয়েছে, তিনি জানেন না। এবিষয়ে বিমান সংস্থার তরফেও কিছু জানানো হয়নি বলেও মন্তব্য করেন বলিউডের ওই জনপ্রিয় গায়ক।

যদিও ওই ঘটনার পর পরই সংশ্লিষ্ঠ বিমান সংস্থা জানিয়ে দেয়, আদিত্য যদি তাঁর বাজে ব্যবহার বন্ধ না করেন, তাহলে তাঁর যাতায়াত বন্ধ করে দেওয়া হবে। এবিষয়ে কেটি নোটিসও জারি করে ওই বিমান সংস্থা। প্রসংগত, বাজে ব্যবহারের জন্য আদিত্য নারায়ণকে এক সময় কলেজ থেকে সাসপেন্ড করা হয়েছিল বলে তাঁর এক সহপাঠি দাবি করেছেন।

.