Cricket Umpire killed: নো বল দিতেই আম্পায়ারকে ঘিরে ধরে ছুরির কোপ, ভয়ঙ্কর কাণ্ড ক্রিকেট ম্য়াচে

Cricket Umpire killed:আচমকা ঘটে যাওয়া ওই ঘটনায় হতভম্ব হয়ে পড়ে ক্রিকেটাররা। তবে খেলোয়াড়রা ধরে ফেলে হামলাকারী ক্রিকেটারকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন লাকি রাউত নামে ওই আম্পায়ার। কটকের ডিএসপি পিনাক মিশ্র সংবাদমাধ্যমে বলেন, সঙ্গে সঙ্গেই লাকিকে এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়

Updated By: Apr 3, 2023, 06:43 PM IST
Cricket Umpire killed: নো বল দিতেই আম্পায়ারকে ঘিরে ধরে ছুরির কোপ, ভয়ঙ্কর কাণ্ড ক্রিকেট ম্য়াচে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চমকে দেওয়ার মতো ঘটনা। পাড়ার ম্যাচে নো বল দেওয়ার জন্য প্রাণ গেল আম্পায়ারের। ওই ঘটনায় একনকে গ্রেফতার করা হয়েছে বটে কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। রবিবার ওই ঘটনা ঘটেছে ওড়িশার কটকে। নিহত আম্পায়ারের নাম লাকি রাউত(২২)।

আরও পড়ুন-দক্ষিণবঙ্গের তাপমাত্রা বাড়বে ধীরে ধীরে, বৃষ্টি নিয়ে কী বলল হাওয়া অফিস?

রবিবার কটকের মহিষালান্দা গ্রামে ক্রিকেট ম্যাচ চলছিল বেহরমপুর ও শঙ্করপুরের মধ্যে। বেলা সাড়ে বারোটা নাগাদ ওই ম্যাচে উত্তেজনা চরমে ওঠে। বেহরমপুরের এক ব্যাটসম্যানকে উইকেটের পেছনে তালুবন্দি করে শঙ্করপুরের উইকেট কিপার। এতেই উল্লাসে ফেটে পড়ে গোটা মাঠ। কিন্তু আম্পায়ার ওই বলটি নো ডেকে দেন। এতেই ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়ে যায়। 

ওই নো বলের সিদ্ধান্ত ফেরতের জন্য আম্পায়ার লাকি রাউতের উপরে চাপ সৃষ্টি করতে তাকে। লাকি তাদের বোঝানোর চেষ্টা করেন, বোলার লাইনের বাইরে পা রেখেই ডেলিভারি করেছিল। কিন্তু সেসব কথা মানতে নারাজ শঙ্করপুরের ক্রিকেটাররা।  এর মধ্যে আচমকাই স্মৃতিরঞ্জন রাউত নামে এক যুবক লাকির পেটে ছুরি বসিয়ে দেয়।

আচমকা ঘটে যাওয়া ওই ঘটনায় হতভম্ব হয়ে পড়ে ক্রিকেটাররা। তবে খেলোয়াড়রা ধরে ফেলে হামলাকারী ক্রিকেটারকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন লাকি রাউত নামে ওই আম্পায়ার। কটকের ডিএসপি পিনাক মিশ্র সংবাদমাধ্যমে বলেন, সঙ্গে সঙ্গেই লাকিকে এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিত্সা চলাকালীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.