“নির্বাচনমুখী রাজ্যে বেড়েছে বেকারত্ব”, দাবি BJP-র Varun Gandhi-র

এর আগে, উত্তরপ্রদেশে তার নির্বাচনী এলাকা পিলিভীটে দুদিনের সফরে বরুণ গান্ধী বলেছিলেন যে মুদ্রাস্ফীতি আকাশ ছুঁয়ে চলেছে এবং বেকারত্ব দ্রুত বাড়ছে

Updated By: Jan 20, 2022, 12:12 PM IST
“নির্বাচনমুখী রাজ্যে বেড়েছে বেকারত্ব”, দাবি BJP-র Varun Gandhi-র
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার একটি টুইট বার্তায়, ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র নেতা বরুণ গান্ধী পাঁচটি রাজ্য যেখানে নির্বাচন আসন্ন, সেই রাজ্যগুলির দিকে দৃষ্টি আকর্ষণ করেছেন। এই  রাজ্যগুলি হল উত্তরপ্রদেশ, গোয়া, মণিপুর, পাঞ্জাব এবং উত্তরাখণ্ড। বরুণ এই রাজ্যগুলির বেকারত্বের দিকে সকলের দৃষ্টিআকর্ষণ করেছেন তার টুইটে।

একটি জাতীয় দৈনিকের জন্য তার লেখা একটি মতামত সকলের সঙ্গে শেয়ার করে তিনি বলেছেন, "উন্নয়নের সমস্ত আলোচনা সত্ত্বেও, পরিসংখ্যান জানাচ্ছে যে সমস্ত রাজ্যে ভোট আসন্ন, সেই রাজ্যেগুলিতে বেকারত্ব বেড়েছে।"

বরুণ গান্ধী বলেছেন, "কর্মসংস্থান সৃষ্টিতে অনুপ্রেরনা দেওয়া" এই সময়ের দাবি।

বরুণ গান্ধী আরও বলেন, "রাজনৈতিক পপুলিজমের পরিবর্তে, আমাদের জরুরীভাবে কর্মসংস্থান সৃষ্টিকে উৎসাহিত করার দিকে মনোনিবেশ করা দরকার।"

আরোও পড়ুন: Chinese Army Kidnapped Indian Teen: অরুণাচলে ব্রহ্মপুত্রের পার থেকে ফের ভারতীয় কিশোরকে অপহরণ চিনা সেনার

এর আগে, উত্তরপ্রদেশে তার নির্বাচনী এলাকা পিলিভীটে দুদিনের সফরে বরুণ গান্ধী বলেছিলেন যে মুদ্রাস্ফীতি আকাশ ছুঁয়ে চলেছে এবং বেকারত্ব দ্রুত বাড়ছে।

তিনি আরও বলেন, বেসরকারিকরণের নামে দেশের গুরুত্বপূর্ণ সম্পদ বিক্রি করা হচ্ছে।

"দুঃখ বাড়াতে, দেশের অত্যাবশ্যকীয় সম্পদ বেসরকারীকরণের নামে বিক্রি করা হচ্ছে... ভাবুন যখন সবকিছু বিক্রি হয়ে যাবে তখন দেশের কী হবে," বরুণ গান্ধী পিলভীটে বলেন।

এই বছরের ১০ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চের মধ্যে এই পাঁচটি রাজ্যের নির্বাচন অনুষ্ঠিত হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.