উন্নাও কাণ্ডে গ্রেফতার বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার, ফাঁসির দাবি নির্যাতিতার মায়ের

মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হোক 'ধর্ষককে', দাবি নির্যাতিতার মায়ের।

Updated By: Apr 13, 2018, 09:01 AM IST
উন্নাও কাণ্ডে গ্রেফতার বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার, ফাঁসির দাবি নির্যাতিতার মায়ের

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেফতার ধর্ষণে অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গার। আজ সকাল থেকেই লখনউয়ের সিবিআই দফতরে যোগী রাজ্যের বিধায়ককে টানা জিজ্ঞাসাবাদ করে তদন্তকারী অফিসাররা। এরপরই তাকে গ্রেফতার করা হয় বলে এএনআই সূত্রের খবর।

কুলদীপ সিং সেঙ্গারের গ্রেফতারের খবর সামনে আসতেই নির্যাতিতার পরিবারের তরফে অভিযুক্ত বিধায়কের কঠিন থেকে কঠিনতম শাস্তির দাবি করা হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে নির্যাতিতার পরিবারের দাবি, কেবল গ্রেফতার করলেই হবে না, কুলদীপ সিং সেঙ্গারের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। একই সঙ্গে নিজেদের নিরাপত্তাহীনতার কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছে নির্যাতিতার পরিবার।

আরও পড়ুন- উন্নাও কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ, সেঙ্গারের বিরুদ্ধে এফআইআর

বিজেপি বিধায়কের গ্রেফতারির খবরে খুশি নির্যাতিতার মা। মৃত্যুদণ্ডে দণ্ডিত করা হোক 'ধর্ষককে', দাবি নির্যাতিতার মায়ের। সংবাদমাধ্যমকে দেওয়া প্রাথমিক প্রতিক্রিয়ায় তিনি জানিয়েছেন, "আমি খুশি। আমি চাই তাকে মৃত্যুদণ্ড দেওয়া হোক।" এরপরই তার কণ্ঠে ভেসে ওঠে স্বামী হারানোর আর্তনাদ। তিনি বলেন, "আমার স্বামী আর ফিরে আসবে না। আমি চাই অভিযুক্তদের ফাঁসি দেওয়া হোক। কুলদীপকে ফাঁসি দেওয়া হোক।" একই সঙ্গে উন্নাও কাণ্ডে অন্যতম অভিযুক্ত অতুল সেঙ্গারেরও ফাঁসির দাবি করেছেন তিনি। 

আরও পড়ুন- কাঠুয়া গণধর্ষণ : ভয়ে, আতঙ্কে বাড়ি ছাড়ল নির্যাতিতার পরিবার

.