ছাত্র-নিরাপত্তা বাহিনী সংঘর্ষে রণক্ষেত্র শ্রীনগরের লালচক

ছাত্র-নিরাপত্তা বাহিনী সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল শ্রীনগরের লালচক। শ্রীপ্রতাপ কলেজের কাছে আজ সকালে পাথরবৃষ্টি শুরু করে ছাত্ররা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দফায় দফায় কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিস। সংঘর্ষে জখম হয়েছে দু পক্ষের বেশ কয়েকজন।

Updated By: Apr 17, 2017, 06:05 PM IST
ছাত্র-নিরাপত্তা বাহিনী সংঘর্ষে রণক্ষেত্র শ্রীনগরের লালচক

ওয়েব ডেস্ক: ছাত্র-নিরাপত্তা বাহিনী সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল শ্রীনগরের লালচক। শ্রীপ্রতাপ কলেজের কাছে আজ সকালে পাথরবৃষ্টি শুরু করে ছাত্ররা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দফায় দফায় কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিস। সংঘর্ষে জখম হয়েছে দু পক্ষের বেশ কয়েকজন।

এদিকে, সেনা জিপের সামনে দড়ি দিয়ে যুবককে বেঁধে রাখার ঘটনা। সেনা বিরুদ্ধে বিরওয়াহ থানায় এফআইআর দায়ের করল পুলিস। শ্রীনগর উপনির্বাচনের দিন অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, উন্মত্ত জনতার ছোঁড়া পাথরের আঘাত থেকে বাঁচতে জীবন্ত ঢাল হিসেবে ব্যবহার করা হয় বাদগামের ওই যুবককে। জিপের সামনে দড়ি দিয়ে বেঁধে ঘোরানো হয় দশ বারোটি গ্রাম। ভিডিওটি সামনে আসতেই তোলপাড় শুরু হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে 53 রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরাই ঘটনাটি ঘটিয়েছেন। (আরও পড়ুন- ৪ বছরের মেয়ে এক লহমায় থামিয়ে দিল প্রধানমন্ত্রী মোদীর কনভয়! )

.