কেরলে বনধের মধ্যেই গেরুয়াপন্থীদের মারল জনতা

ইতিমধ্যে মল্লপুরম জেলার ইদাপ্পল শহরের ওই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, শহরের একটি মোড়ে পৌঁছতেই মিছিল ধাওয়া করে এগিয়ে যায় উপস্থিত জনতা। জনতার মারমুখী দেখে কয়েকজন মোটরসাইকেল ঘুরিয়ে পালিয়ে যান। 

Updated By: Jan 4, 2019, 01:33 PM IST
কেরলে বনধের মধ্যেই গেরুয়াপন্থীদের মারল জনতা

নিজস্ব প্রতিবেদন: সবরীমালা মন্দিরে মহিলাদের প্রবেশের প্রতিবাদে কেরল বনধের মধ্যেই বাইক মিছিল করতে গিয়ে জনতার ধাওয়া খেল গেরুয়াপন্থীরা। বৃহস্পতিবার কেরল জুড়ে ১২ ঘণ্টার ধর্মঘট ডাকে সবরীমালা কর্ম সমিতি। বনধের মধ্যেই একাধিক জায়গায় সংঘর্ষে জড়ান বনধ সমর্থক ও বিরোধীরা। এরই মধ্যে মল্লপুরম শহরে ধর্মঘটীরা মোটরবাইক মিছিল বার করলে তার ওপর পালটা হামলা চালায় জনতা। সাধারণ মানুষের অভিযোগ, বিভিন্ন জায়গায় গায়ের জোরে জনজীবন স্তব্ধ করেছেন বনধ সমর্থকরা। 

শুনানি কবে, শুক্রবার ফের সুপ্রিম কোর্টে উঠছে বাবরি মামলা

ইতিমধ্যে মল্লপুরম জেলার ইদাপ্পল শহরের ওই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, শহরের একটি মোড়ে পৌঁছতেই মিছিল ধাওয়া করে এগিয়ে যায় উপস্থিত জনতা। জনতার মারমুখী দেখে কয়েকজন মোটরসাইকেল ঘুরিয়ে পালিয়ে যান। বাকিরা মোটরসাইকেল রেখেই পড়িমরি করে পালাতে শুরু করেন। কয়েকজন পালাতে পারলেও বেশ কয়েজনকে ঘিরে ফেলে জনতা। চলে কিল-চড়-লাথি ঘুসি। সঙ্গে যোগ দেয় পুলিস। জোড়া হামলার মুখে পড়ে রণে ভঙ্গ দেন সবরীমালা কর্ম সমিতির সদস্যরা। 

 

বৃহস্পতিবারের হরতালের বিরোধিতায় সরব হয়েছে কেরলের একাধিক নাগরিক সংগঠন। রাজ্যের পর্যটন শিল্পের কর্মীরা এই ধর্মঘটে যোগ দেবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন। ঘোষিতভাবে বনধের বিরোধিতা করে একাধিক নাগরিক সংগঠনও।   

.