সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মমতা-রাহুলের ছবি!

মোদীর নোট বাতিল সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আগামীদিনে কর্মসূচি কী হবে, তা স্থির করতে গতকাল ২৭ ডিসেম্বর বিরোধীদের নিয়ে বৈঠক ডেকেছিল কংগ্রেস। কংগ্রেসের ডাকা সেই বৈঠকে আপ, বিএসপি, সপা, এনসিপি প্রমুখ উপস্থিত না থাকলেও, উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Dec 28, 2016, 06:26 PM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মমতা-রাহুলের ছবি!

ওয়েব ডেস্ক : মোদীর নোট বাতিল সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আগামীদিনে কর্মসূচি কী হবে, তা স্থির করতে গতকাল ২৭ ডিসেম্বর বিরোধীদের নিয়ে বৈঠক ডেকেছিল কংগ্রেস। কংগ্রেসের ডাকা সেই বৈঠকে আপ, বিএসপি, সপা, এনসিপি প্রমুখ উপস্থিত না থাকলেও, উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, কালকের বৈঠকে আগামী কর্মসূচি নিয়ে আলোকপাত থেকে সাংবাদিকদের সকল প্রশ্নবাণেই ছক্কা হাঁকিয়ে খেলেছেন মমতা ব্যানার্জি। প্রধানমন্ত্রী মোদীর উদ্দেশে চ্যালেঞ্জ ছোঁড়েন, কথা রাখতে না পারলে ৫০ দিন পর গদি ছাড়ার। সেখানে মোদীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছাড়া আর নতুন কোনও বক্তব্য রাখেননি রাহুল।কংগ্রেস সহ সভাপতির উপর থেকে লাইমলাইট কার্যত সবটাই কেড়ে নেন তিনি।

এদিকে, কালকের ওই বৈঠকের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মমতা-রাহুলের এই ছবি। মজার মজার ক্যাপশনে উপছে পড়েছে টুইটারের ওয়াল। নোট বাতিলকে ঘিরে একদা যুযুধান দুপক্ষের সম্পর্কের রসায়নটা এখন কোন পর্যায়ে, তা এই ছবিতেই পরিষ্কার বলে মত নেটিজেনদের। দেখুন সেই ছবি-

.