ধর্ষণে দোষী সাব্যস্ত রাম রহিম, পঞ্জাব, হরিয়ানা জুড়ে গুন্ডাগিরি ভক্তদের, জারি হাই অ্যালার্ট

Updated By: Aug 25, 2017, 04:56 PM IST
ধর্ষণে দোষী সাব্যস্ত রাম রহিম, পঞ্জাব, হরিয়ানা জুড়ে গুন্ডাগিরি ভক্তদের, জারি হাই অ্যালার্ট

ওয়েব ডেস্ক : স্বঘোষিত ‘গডম্যান’ গুরমিত রাম রহিম সিংকে ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত করল আদালত। ২০০২ সালে দুই মহিলাকে ধর্ষণের অভিযোগেই পঞ্চকুলার বিশেষ আদালত দোষী সাব্যস্ত করে রাম রহিমকে। কিন্তু, গুরমিত সিংকে দোষী সাব্যস্ত করার আগে থেকেই নিরাপত্তা জোরদার করে পঞ্জাব ও হরিয়ানা প্রশাসন।

রাস্তার প্রতিটি কোনায় মোতায়েন করা হয় পুলিশ। নিরাপত্তার কারণে তলব করা হয় সেনাকেও। কিন্তু, পঞ্জাব ও হরিয়ানার প্রতিটি রাস্তায় দাঁড়িয়ে থাকেন রাম রহিমের সমর্থকরা। পঞ্চকুলা কোর্টের চারপাশে যেমন সেনা মোতায়েন করা হয়, তেমনি হরিয়ানা, পঞ্জাবের বিভিন্ন জায়গায় মোতায়েন করা হয় সেনা।

পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট, পাথর ছোঁড়া হয়। পাশাপাশি বহু গাড়িতে আগুনও ধরিয়ে দেওয়া হয় বলে খবর। দুটি সংবাদমাধ্যমের ওবি ভ্যানেও লাগিয়ে দেওয়া হয় আগুন। বিক্ষোভকারীদের সামলাতে টিয়ার গ্যাস ছুঁড়তে শুরু করে পুলিশ। গোটা পঞ্জাব ও হরিয়ানা জুড়ে জারি করা হয়েছে ১৪৪ ধারাও। রাম রহিমের ভক্তদের গুন্ডাগিরির দাপটে ইতিমধ্যেই ১০ জনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত, রাম রহিমের ভক্তদের তাণ্ডবে ১১ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। 

দেখুন সেই ভিডিও..

 

.