কাশ্মীর দখল করতে কলকাতাকে যুদ্ধক্ষেত্রে পরিণত করার ডাক আল কায়দার

 যে ভাবে গোটা বিশ্বে মার্কিন যুক্তরাষ্ট্রের অস্তিত্ব বিপন্ন করে তোলা হয়েছে সেভাবেই ভারতীয় সেনা ও হিন্দু সরকারি পরিচালিত বিশ্বকে 'যুদ্ধক্ষেত্রে' পরিণত করতে হবে। ভিডিওয় গোটা বিশ্বে ইসলামি শাসন প্রতিষ্ঠায় জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের সঙ্গে গাঁটছড়া বাঁধার আহ্বান জানিয়েছে মেহেমুদ। সমর্থন করেছে আবু বকর আল বাগদাদির খলিফাতন্ত্রকেও। 

Updated By: Dec 27, 2017, 10:59 AM IST
কাশ্মীর দখল করতে কলকাতাকে যুদ্ধক্ষেত্রে পরিণত করার ডাক আল কায়দার

নিজস্ব প্রতিবেদন: এবার কলকাতায় হামলার হুঁশিয়ারি আল কায়দার। কাশ্মীরকে ভারত থেকে বিচ্ছিন্ন করতে কলকাতাকে যুদ্ধক্ষেত্রে পরিণত করার ডাক জঙ্গি সংগঠনের শীর্ষনেতা। কলকাতা, বেঙ্গালুরু ও দিল্লির মতো শহরে জেহাদিরা যুদ্ধ ঘোষণা করলে কাশ্মীরে রাশ আলগা করবে ভারত। মঙ্গলবার প্রকাশিত এক বিবৃতিতে এই হুমকি আল কায়দার সেকেন্ড ইন কম্যান্ড ওসামা মেহেমুদ।

আরও পড়ুন - নাম মাহাত্ম্যেই পদপ্রাপ্তি? হিমাচলের মুখ্যমন্ত্রী হিসাবে বুধবারই শপথ নিতে চলেছেন জয়রাম ঠাকুর

ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত খবর অনুসারে বিবৃতিতে মেহেমুদ জানিয়েছে, 'কাশ্মীরে ৬০,০০,০০০ জওয়ান মোতায়েন করেছে ভারতীয় সেনা। কাশ্মীর থেকে ভারতের রাশ আলগা করতে গেলে কলকাতা, বেঙ্গালুরু ও দিল্লির মতো শহরকে যুদ্ধক্ষেত্রে পরিণত করতে হবে।' বিবৃতিতে ভারতের সমস্ত মুসলিমকে কাশ্মীরের 'পাশে দাঁড়ানোর' ডাক দিয়েছে জঙ্গি সর্দার। 

ওসামা মেহেমুদের হুমকি, যে ভাবে গোটা বিশ্বে মার্কিন যুক্তরাষ্ট্রের অস্তিত্ব বিপন্ন করে তোলা হয়েছে সেভাবেই ভারতীয় সেনা ও হিন্দু সরকারি পরিচালিত বিশ্বকে 'যুদ্ধক্ষেত্রে' পরিণত করতে হবে। চরমপন্থী সংগঠনের এহেন প্রচারের মোকাবিলায় জনসচেতনতা বৃদ্ধির প্রয়োজনীয়তার কথা জানিয়েছেন নিরাপত্তা বিশেষজ্ঞরা। 

 

.