উত্তরপ্রদেশ থেকে BJP-কে নির্মূল করা হবে : লালু প্রসাদ যাদব

গত বছরই রাজনৈতিক সমীক্ষাকে এক প্রকার পর্যদস্তু করে বিজেপি-কে পিছনে ফেলে বিহারে ক্ষমতায় এসেছে JD(U) ও RJD যৌথ সরকার। একের পর এক মাস্টারস্ট্রোকে খেলে তারা সেখানে এখন মোদী অ্যান্ড কোম্পানিকে এক প্রকার একঘরে করে রেখেছে।

Updated By: Nov 5, 2016, 04:40 PM IST
উত্তরপ্রদেশ থেকে BJP-কে নির্মূল করা হবে : লালু প্রসাদ যাদব

ওয়েব ডেস্ক : গত বছরই রাজনৈতিক সমীক্ষাকে এক প্রকার পর্যদস্তু করে বিজেপি-কে পিছনে ফেলে বিহারে ক্ষমতায় এসেছে JD(U) ও RJD যৌথ সরকার। একের পর এক মাস্টারস্ট্রোকে খেলে তারা সেখানে এখন মোদী অ্যান্ড কোম্পানিকে এক প্রকার একঘরে করে রেখেছে।

তবে, এবার তারা বিহারের পাশাপাশি উত্তরপ্রদেশকে পাখির চোখ করতে চাইছে। আগামি বছর উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন রয়েছে। আর তার আগে সেখানে সমাজবাদী পার্টির সঙ্গে একটি আঁতাত গড়ার বিষয় নিয়েই সমাজবাদী পার্টির নেতাদের সঙ্গে আজ বৈঠক হওয়ার কথা RJD সুপ্রিমো লালু প্রসাদ যাদবের। সেখানে উপস্থিত থাকার কথা JD(U) প্রতিনিধি দলেরও।

আরও পড়ুন- বাজারে ছড়িয়ে থাকা নকল ১০ টাকার কয়েন চেনার উপায়(দেখুন ভিডিও)

আজ সমাজবাদী পার্টির ২৫তম বর্ষপূর্তি পালন করা হচ্ছে লখনও-তে। সেখানে উপস্থিত রয়েছেন লালু সহ একাধির কেন্দ্রীয় স্তরের নেতা। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে লালু বলেন, আমরা বিহারে যেভাবে BJP-কে হটিয়েছি, সেভাবেই উত্তরপ্রদেশেও তাদের পরাস্ত করব। উত্তরপ্রদেশবাসীর কাছে এটাই হবে সবথেকে বড় পাওনা।

.