আদালতে নিজের হয়ে নিজেই সওয়াল করলেন সুদীপ, বিস্ফোরক অভিযোগ CBI-এর

ধুন্ধুমার ভুবনেশ্বর আদালত চত্বর। সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশের সময় রীতিমত হাতাহাতি বেঁধে গেল পুলিসের সঙ্গে সাংবাদিকদের। আদালতে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ১২ দিনের হেফাজতে চায় CBI। অন্যদিকে, আদালতে সওয়াল-জবাবের সময় নিজের হয়ে সওয়াল করেন সুদীপ ব্যানার্জি নিজেই।

Updated By: Jan 4, 2017, 07:06 PM IST
আদালতে নিজের হয়ে নিজেই সওয়াল করলেন সুদীপ, বিস্ফোরক অভিযোগ CBI-এর

ওয়েব ডেস্ক : ধুন্ধুমার ভুবনেশ্বর আদালত চত্বর। সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশের সময় রীতিমত হাতাহাতি বেঁধে গেল পুলিসের সঙ্গে সাংবাদিকদের। আদালতে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ১২ দিনের হেফাজতে চায় CBI। অন্যদিকে, আদালতে সওয়াল-জবাবের সময় নিজের হয়ে সওয়াল করেন সুদীপ ব্যানার্জি নিজেই।

বিচারককে তিনি বলেন, "আমি রেলের স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান। আমি এখানে থাকলে বৈঠক হবে না। নোটবন্দি নিয়ে সংসদে সরব হয়েছিলাম আমি।  সেজন্যই আমার বিরুদ্ধে ষ়ডযন্ত্র হচ্ছে।"

অন্যদিকে আদালতে সুদীপের বিরুদ্ধে CBI বিস্ফোরক অভিযোগ করে। বলে, প্রভাব খাটিয়ে রোজভ্যালির ব্যবসা বাড়াতে সাহায্য করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। এজেন্টদের বাজার থেকে আরও বেশি টাকা তুলতে উত্‍সাহিত করেন তৃণমূল সাংসদ। রোজভ্যালির টাকায় একাধিকবার বিদেশ ভ্রমণ করেছেন তৃণমূল সাংসদ। দামি উপহার নিয়েছেন। এজেন্টদের বার আশ্বাস দেন,  তিনি পাশে আছেন। 

আরও পড়ুন, ৩ বছরে এত লাখ টাকাই নাকি রোজভ্যালি থেকে নিয়েছেন সুদীপ!

.