রাহুল গান্ধী কোথায়? বিদেশ না উত্তরাখণ্ড?

রাহুল গান্ধী বিদেশে যাননি। বাজেট সেশন এড়ানোর জন্য উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন তিনি। রাহুলের কিছু ছবি টুইট করে এমনটাই দাবি করেছিলেন আইএনটিইউসি ভাইস প্রেসিডেন্ট জগদীশ শর্মা। তবে সেই ছবি প্রকাশ হওয়ার পরই জগদীশের দাবি উড়িয়ে দেয় রাহুল গান্ধীর অফিস।

Updated By: Feb 25, 2015, 12:31 PM IST
রাহুল গান্ধী কোথায়? বিদেশ না উত্তরাখণ্ড?

ওয়েব ডেস্ক: রাহুল গান্ধী বিদেশে যাননি। বাজেট সেশন এড়ানোর জন্য উত্তরাখণ্ডে ছুটি কাটাচ্ছেন তিনি। রাহুলের কিছু ছবি টুইট করে এমনটাই দাবি করেছিলেন আইএনটিইউসি ভাইস প্রেসিডেন্ট জগদীশ শর্মা। তবে সেই ছবি প্রকাশ হওয়ার পরই জগদীশের দাবি উড়িয়ে দেয় রাহুল গান্ধীর অফিস।

রাহুলের দফতরের এক বিবৃতিতে বলা হয়েছে, জগদীশ শর্মার প্রকাশিত ছবি পুরনো। ২০০৮ সালে রাহুল যখন উত্তরাখণ্ডে গিয়েছিলেন সেই ছবি প্রকাশ করেছেন শর্মা। সূত্রে খবর, রাহুল বিদেশেই গিয়েছেন, তবে ঠিক কোথায় তিনি রয়েছেন সেই বিষয়ে কিছু জানা জায়নি।

শর্মা বলেন বাজেট সেশনকে গুরুত্ব না দেওয়ার যেই অভিযোগ রাহুলের বিরুদ্ধে উঠছিল, তা উড়িয়ে দেওয়ার জন্যই ছবি পোস্ট করেছিলেন তিনি। সেইসঙ্গেই বেঙ্গালুরুতে আসন্ন কংগ্রেস সেশনের জন্য রাহুল প্রস্তুতি শুরু করবেন বলেও জানিয়েছেন জগদীশ। তিনি বলেন, "বেঙ্গালুরুর সেশনে তাকে দলের প্রধান ঘোষণা করা হবে। যারা বিরোধিতা করবেন, তাদের দল ছাড়তে হবে।"

 

.