মুশলিমদের জন্য দারুণ পদক্ষেপ যোগী আদিত্যনাথের

মুশলিম সম্প্রদায়ের জন্য এবার নতুন পরিকল্পনার সিদ্ধান্ত উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই তিনি একের পর এক চমকদার পদক্ষেপ নিচ্ছেন। কখনও অবৈধ কসাইখানা বন্ধ তো কখনও অ্যাসিড বিক্রির উপর কড়া পদক্ষেপ। আবার কখনও নাম মাত্র খরচে ব্রেকফাস্ট ও লাঞ্চের ব্যবস্থা। এবার তিনি আরও একটি প্রশংশনীয় পদক্ষেপের সিদ্ধান্ত নিলেন।

Updated By: Apr 14, 2017, 10:10 AM IST
মুশলিমদের জন্য দারুণ পদক্ষেপ যোগী আদিত্যনাথের

ওয়েব ডেস্ক: মুশলিম সম্প্রদায়ের জন্য এবার নতুন পরিকল্পনার সিদ্ধান্ত উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই তিনি একের পর এক চমকদার পদক্ষেপ নিচ্ছেন। কখনও অবৈধ কসাইখানা বন্ধ তো কখনও অ্যাসিড বিক্রির উপর কড়া পদক্ষেপ। আবার কখনও নাম মাত্র খরচে ব্রেকফাস্ট ও লাঞ্চের ব্যবস্থা। এবার তিনি আরও একটি প্রশংশনীয় পদক্ষেপের সিদ্ধান্ত নিলেন।

আরও পড়ুন ভারতীয় ক্রিকেট দলে বোলিং কোচের দাবি তুললেন উমেশ যাদব

যোদী আদিত্যনাথের সরকার উত্তরপ্রদেশের গরীব মুশলিম মেয়েদের গণবিবাহ দেওয়ার উদ্যোগ নিচ্ছেন। এই প্রসঙ্গে মিনিস্টার অফ স্টেট মাইনরিটি অ্যাফেয়ার্স মোহসিন রাজা জানিয়েছেন যে, ১০০ দিনের কাজের মধ্যে সংযুক্ত রাজ্যের গরীব মুশলিম মেয়েদের গণবিবাহের আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গণবিবাহের সমস্ত খরচ সরকার বহন করবে। শুধু তাই নয়, প্রত্যের মুশলিম মেয়েকে ২০ হাজার টাকা করেও দেওয়া হবে।

আরও পড়ুন কপিল শর্মা শোয়ে, শেষ এপিসোডে নভজ্যোত্‍ সিং সিঁধুকে দেখা গেল না কেন?

.