সংসদে কেঁদে ফেললেন যোগী আদিত্যনাথ (পুরানো ভিডিও)

২০০৭ থেকে ২০১৭। ১০টা বছর কত কিছু বদলে দেয়। আজকের 'আগুনে হিন্দুত্বের শক্তিশালী মুখ' তথা উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সেদিন অঝোরে কেঁদেছিলেন সংসদের মধ্যে। কারণ, মুলায়ম সিং-এর পুলিস তাঁকে ১১ দিনের জন্য গ্রেফতার করেছিল। মুক্ত হয়ে সংসদে এসে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন আদিত্যনাথ। কিন্তু ঠিক কী ঘটেছিল সেদিন সংসদে?

Updated By: Mar 21, 2017, 01:10 PM IST
সংসদে কেঁদে ফেললেন যোগী আদিত্যনাথ (পুরানো ভিডিও)

ওয়েব ডেস্ক: ২০০৭ থেকে ২০১৭। ১০টা বছর কত কিছু বদলে দেয়। আজকের 'আগুনে হিন্দুত্বের শক্তিশালী মুখ' তথা উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সেদিন অঝোরে কেঁদেছিলেন সংসদের মধ্যে। কারণ, মুলায়ম সিং-এর পুলিস তাঁকে ১১ দিনের জন্য গ্রেফতার করেছিল। মুক্ত হয়ে সংসদে এসে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন আদিত্যনাথ। কিন্তু ঠিক কী ঘটেছিল সেদিন সংসদে?

আদিত্যনাথের কথায় তিনি 'রাজনৈতিক ষড়যন্ত্রের স্বীকার' হয়েছিলেন। আর তাই লোকসভার তত্‍কালীন অধ্যক্ষ সোমনাথ চট্টোপাধ্যায়কে কাঁদতে কাঁদতে তিনি বলেছিলেন, যদি সংসদ তাঁকে রক্ষা করতে না পারে তাহলে তিনি পদ থেকে অব্যাহতি নেবেন। শুধু এটুকু বলেই ক্ষান্ত হননি 'যোগীজী', আরও অনেক আবেগ মিশ্রিত কথাও তিনি বলেছিলেন যা আজকের দিনে শুনলে অবাক হবেন আপনি। এবার দেখেনিন ১০ বছর আগেকার সেই ভিডিও-

 

 

আরও পড়ুন- আদিত্যনাথের শপথগ্রহণে মোদীর কানে 'ফিসফাস' মুলায়মের!

.