'মাটির মানুষ' যোগী আদিত্যনাথ চান না কোনও 'বিশেষ ব্যবস্থা'!

"আমরা খালি মাটিতে বসা মানুষ। তাই আমার সফরের সময় বা অন্য কর্মসূচির সময় কোনও বিশেষ ব্যবস্থার প্রয়োজন নেই। রাজ্যের মানুষকে সম্মান করলেই মুখ্যমন্ত্রীকে সম্মান জানানো হয়।" নিজের সরকারের আধিকারিকদের উদ্দেশে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Updated By: Jun 3, 2017, 02:17 PM IST
'মাটির মানুষ' যোগী আদিত্যনাথ চান না কোনও 'বিশেষ ব্যবস্থা'!

ওয়েব ডেস্ক : "আমরা খালি মাটিতে বসা মানুষ। তাই আমার সফরের সময় বা অন্য কর্মসূচির সময় কোনও বিশেষ ব্যবস্থার প্রয়োজন নেই। রাজ্যের মানুষকে সম্মান করলেই মুখ্যমন্ত্রীকে সম্মান জানানো হয়।" নিজের সরকারের আধিকারিকদের উদ্দেশে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

প্রসঙ্গত, কয়েকদিন আগে উত্তরপ্রদেশের দেওরিয়ার বাসিন্দা BSF-এর 'শহিদ' জওয়ান প্রেম সাগরের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে যান যোগী আদিত্যনাথ। পরিবার সূত্রে খবর, সেইসময় তাদের বাড়িতে মুখ্যমন্ত্রীর জন্য একটি উইন্ডো এসি, সোফা ও কার্পেটের বন্দোবস্ত করা হয়। আবার মুখ্যমন্ত্রী চলে যেতেই কয়েক মিনিটের মধ্যে সেগুলি খুলেও নেওয়া হয়। সরকারি তরফে এখবর অস্বীকার করা হলেও, গোটা ঘটনা ঘিরে দেখা দেয় বিতর্ক।

এখানেই শেষ নয়। দিনকয়েক আগে আরও একটি বিতর্ক জড়িয়ে পড়ে যোগী সরকার। মুখ্যমন্ত্রী আদিত্যনাথের সফরের আগে, তফশিলি মুশাহার সম্প্রদায়ের মানুষদেরকে সাবান-শ্যাম্পু দেওয়ার অভিযোগ ওঠে কুশীনগর প্রশাসনের বিরুদ্ধে। এমনকী, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার আগে তাঁদের 'ঠিকমত স্নান' করে আসতেও বলা হয়। পর পর এই দুটি ইস্যুকে হাতিয়ার করে যোগী আদিত্যনাথের বিরুদ্ধে মাঠে নেমে পড়ে বিরোধীরা। এই পরিস্থিতিতে সমালোচনার তির ভোঁতা করতেই নয়া জনদরদী ঘোষণা যোগী আদিত্যনাথের।

আরও পড়ুন, ভূস্বর্গে সন্ত্রাসের পিছনে কি পাক টাকা? ২২ জায়গায় NIA-র তল্লাসি অভিযান

.