জি মিডিয়া-আদানি গোষ্ঠীর মধ্যে চুক্তি নিয়ে টুইট সম্পূর্ণ ভিত্তিহীন, জানালেন সংস্থার মুখপাত্র

জি মিডিয়া এবং আদানি গোষ্ঠীর মধ্যে চুক্তি হয়েছে এই মিথ্যা দাবি করে একটি টুইট সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এবং এটি সম্পূর্ণ ভুয়ো টুইট। 

Updated By: Jan 12, 2022, 01:15 PM IST
জি মিডিয়া-আদানি গোষ্ঠীর মধ্যে চুক্তি নিয়ে টুইট সম্পূর্ণ ভিত্তিহীন, জানালেন সংস্থার মুখপাত্র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: জি মিডিয়া এবং আদানি এন্টারপ্রাইজের মধ্যে একটি চুক্তির খবর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ছড়িয়ে পড়েছে। যা জি মিডিয়া কোম্পানির কর্তৃপক্ষ "মিথ্যা এবং ভিত্তিহীন" বলে অভিহিত করছে। জি মিডিয়া কোম্পানি সরাসরি এই ধরনের কোনও দাবি প্রত্যাখ্যান করেছে এবং বলেছে যে উভয় গ্রুপের মধ্যে কোনও রকম আলোচনা হয়নি এবং কিছু মিডিয়া কর্মী এটি সম্পর্কে ভুয়ো খবর ছড়াচ্ছে।

জি মিডিয়া এবং আদানি গোষ্ঠীর মধ্যে চুক্তি হয়েছে এই মিথ্যা দাবি করে একটি টুইট সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এবং এটি সম্পূর্ণ ভুয়ো টুইট। জি মিডিয়ার শীর্ষ ম্যানেজমেন্ট এই ভুয়ো এবং মিথ্যা টুইটটিকে দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করেছে কারণ আদানি গ্রুপের সঙ্গে এই ধরনের কোনও চুক্তি হয়নি। অনুরাগ চতুর্বেদী নামে এক ইউজার টুইটটি করেছেন। তিনি টুইট করেছেন যে গৌতম আদানি এবং সুভাষ চন্দ্র একটি এক্সক্লুসিভ চুক্তিতে সম্মত হয়েছেন। আদানি এন্টারপ্রাইজ জি মিডিয়াকে শেয়ার প্রতি ৩০ টাকা নগদ চুক্তিতে অধিগ্রহণ করবে। সেই সঙ্গে জি নিউজের সিইও হতে চলেছেন সঞ্জয় পুগালিয়া।

সংস্থার মুখপাত্র রোনক জাটওয়ালা একটি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছেন, "জি মিডিয়া সম্পর্কিত ডা: সুভাষ চন্দ্র এবং গৌতম আদানির মধ্যে আলোচনার বিষয়ে কিছু সাংবাদিক গুজব ছড়াচ্ছেন, যে তথ্য আমরা অস্বীকার করছি। দুটি গ্রুপের মধ্যেই কোনও কথা হয়নি। উভয় গ্রুপের মধ্যে কোনো কথাবার্তা নেই। এটা মিথ্যা খবর।"

জি মিডিয়া ম্যানেজমেন্ট বলেছে যে এমন কোনও গুজবে কান দেওয়া উচিত নয়। দুই গ্রুপের মধ্যে কোনও ধরনের কথাবার্তা হয়নি। কিছু সাংবাদিক টুইটার ও সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.