Bangladesh-এর 'কমান্ডো'তে দেব, প্রকাশ্যে টিজার

এমনই একটি গল্প নিয়ে আসছে সুপারস্টার দেবের প্রথম বাংলাদেশের ছবি 'কমান্ডো' (Commando)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 25, 2020, 07:34 PM IST
Bangladesh-এর 'কমান্ডো'তে দেব, প্রকাশ্যে টিজার

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশে মাথাচাড়া দিয়ে উঠেছে জঙ্গি সংগঠন। ঢাকা, কুমিল্লা সহ একাধিক জায়গায় হামলার ছক কষেছে জঙ্গিরা। আর তাদের সেই মিশন বানচাল করার দায়ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন 'কমান্ডো' দেব (Dev)। এমনই একটি গল্প নিয়ে আসছে সুপারস্টার দেবের প্রথম বাংলাদেশের ছবি 'কমান্ডো' (Commando)। 

২৫ ডিসেম্বর, বড়দিনে মুক্তি পেয়েছে 'কমান্ডো'(Commando)র টিজার। যেটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন দেব (Dev)। লিখেছেন, '' অবশেষে অপেক্ষার অবসান, আপনাদের জন্য রইল আমার বাংলাদেশের প্রথম সিনেমা কমান্ডোর টিজার। আমার পাশে থাকার জন্য বাংলাদেশের সকল দর্শকদের অসংখ্য ধন্যবাদ এবং আশা রাখি আপনাদের এই সিনেমাটি আপনাদের সকলের খুব ভালো লাগবে।''

আরও পড়ুন-'গরমি' গানে ভিকি জৈনের সঙ্গে ঘনিষ্ঠ নাচ Ankita Lokhande-র, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন-Christmas 2020: সেলিব্রশনের মেজাজে Priyanka, Nick, Kareena, Malaika, Shahid-রা

প্রসঙ্গত, শুধু দেবই (Dev) নয় কমান্ডো (Commando) ছবির টিজারে দেখা গেল কলকাতার একাধিক অভিনেতাকে। দেখা গেল অভিনেতা সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee)। শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritiman Chatterjee)কে।

কমান্ডো (Commando)ছবিটির পরিচালনা করছেন বাংলাদেশের পরিচালক শামীম আহমেদ রনী। প্রসঙ্গত  ১ মার্চ থেকে 'কমান্ডো'র শ্যুটিং শুরু করবেন দেব। জানা যাচ্ছে, প্রথম এই ছবির নাম রাখা হয়েছিল মিশন সিক্সটিন। পরে কোনও কারণে ছবির নাম বদলে দেওয়া হয়েছে। এর আগে ২০২০র ঈদ-উল-আযহাতে এই ছবিটি মুক্তি পেয়ে যাওয়ার কথা শোনা গিয়েছিল, তবে করোনা মহামারীর কারণে ছবির কারণে সেটা সম্ভব হয়নি। 

.