Anant Ambani Wedding: প্রি-ওয়েডেই খরচ ১২৬০ কোটি! চলুন ঘুরে আসা যাক রাজকীয় ভেন্যুতে...

রাজকীয় সাজে সজ্জিত অনন্ত-রাধিকার প্রিওয়েডিং ভেন্যু। আর হবেই বা না কেন। দেশের প্রথম সারির তারকা শিল্পপতির মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা। গুজরাতে জামনগরে বসেছে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের আসর। 

Mar 04, 2024, 14:48 PM IST
1/14

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজকীয় সাজে সজ্জিত অনন্ত-রাধিকার প্রিওয়েডিং ভেন্যু। আর হবেই বা না কেন। দেশের প্রথম সারির তারকা শিল্পপতির মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা। গুজরাতে জামনগরে বসেছে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের আসর। 

2/14

১মার্চ থেকে শুরু হয়েছিল এই উদযাপন। তিন দিন ব্য়াপি চলেছে সেই অনুষ্ঠান। দেশ-বিদেশ থেকে হাজির হয়েছিলেন হেভিওয়েট ব্যক্তিত্ব।

3/14

তিন দিনের উৎসবে রিহানা, বিল গেটস, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান, সলমান খানের মতো সেলিব্রিটি অতিথিরা উপস্থিত ছিলেন।

4/14

জানা গিয়েছে, প্রি ওয়েডিং এই তিন দিন ব্যাপি অনুষ্ঠানে ক্যাটারিং নিয়ে খরচ হয়েছে প্রায় ১২৬০ কোটি টাকা। যা ভারতের শীর্ষস্থানীয় পাঁচ তারকা হোটেল গ্রুপগুলির একটিকে দেওয়া হয়েছিল।  

5/14

১ মার্চ অনন্ত এবং রাধিকার প্রথম দিনের থিম ছিল 'ইভিনিং ইন ওয়ান্ডারল্যান্ড'। যেখানে অতিথিরা ককটেল পার্টির পোশাক পরে এসেছিলেন।

6/14

ডিজাইনার মনীশ মালহোত্রা আমেরিকান ফ্লোরাল ডিজাইনার জেফ লেথামের সঙ্গে সোশ্যাল মিডিয়ার ইভেন্টের সজ্জার বহু ছবি শেয়ার করেন।  

7/14

আমেরিকান ফ্লোরাল ডিজাইনার জেফ লেথাম আম্বানির অনুষ্ঠানের সমস্ত ফুলের সজ্জার দায়িত্বে ছিলেন। 

8/14

২ মার্চ ভারত দ্বারা অনুপ্রাণিত থিম ছিল  'এ ওয়াক অন দ্য ওয়াইল্ডসাইড'। ড্রেস কোড ছিল 'জঙ্গল ফিভার'।

9/14

জানা গিয়েছে, জামনগরে আম্বানিদের বিশাল বড় পশু উদ্ধার কেন্দ্র ভান্তারা রয়েছে। সেই থেকে অনুপ্রাণিত হয়ে ইভেন্টের চেয়ার, আসবাবপত্রে ময়ূর এবং জাগুয়ারের মোটিফ ছিল।

10/14

শুধু তাই নয়, কার্পেট থেকে শুরু করে দেওয়াল পর্যন্ত সবকিছুতেই বন, পাখি এবং প্রাণী ছবি দেখতে পাওয়া গিয়েছে।  

11/14

ইভেন্টের সন্ধ্যেবেলায় অতিথিরা 'মেলা রুজ'-এ যান। সেদিন সন্ধ্যায় মৌলিন রুজ অনুপ্রাণিত কার্নিভাল ছিল আম্বানিদের সবচেয়ে জমকালো অনুষ্ঠান।

12/14

চোখ ধাঁধিয়ে দেওয়া সজ্জা ছিল ইভেন্টের। হলুদ বাল্ব, রাজকীয় ঝাড়বাতি, সারা দিক লাল রঙ দিয়ে সাজানো হয়েছিল।

13/14

অনুষ্ঠানটিকে আরও আকর্ষনীয় করে তোলার জন্য বড় লাল ফুল দিয়ে সাজানো হয়েছিল।

14/14

চকচকে সোনালি এবং লাল ক্যারোসেলের সিলিং-এ আয়না। আম্বানিদের এই সঙ্গীত অনুষ্ঠানের সন্ধ্যেকে 'মেলা রুজ' বলা হয়েছিল। ৩ মার্চ 'মহা আরতি'-র জন্য সজ্জাটি ভারত দ্বারা অনুপ্রাণিত।