Aishwarya Rai Bachchan: ৫০-এ পা! একঝলকে দেখে নিন ঐশ্বর্য রাই-এর সম্পত্তির পরিমাণ

Aishwarya Rai Bachchan: ৫০ বছরে পা দিলেন ঐশ্বর্য রাই। অভিনেত্রীর সৌন্দর্য এখনও বর্তমান অভিনেত্রীদের টেক্কা দেয়।    

Nov 01, 2023, 13:13 PM IST
1/7

ঐশ্বর্যের জন্মদিন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য। অন-স্ক্রিন থেকে রেড-কার্পেট তিন দশক ধরে দর্শকদের মনে জয় করে এসেছেন। আজ অভিনেত্রীর ৫০ জন্মদিন। জেনে নিন অভিনেত্রীর সম্বন্ধ্যে কিছু অজানা তথ্য।

2/7

ঐশ্বর্যের জন্মদিন

ঐশ্বর্য রাই-এর ১৯৭৩ সালে ১ নভেম্বর কর্ণাটকের ম্যাঙ্গালোরে জন্ম। মুম্বইয়ের আর্য বিদ্যা মন্দির হাইস্কুলে তিনি পড়াশোনা শেষ করেন। এরপর তিনি জয় হিন্দ কলেজে ভর্তি হন।

3/7

ঐশ্বর্যের জন্মদিন

১৯৯৪-এ ঐশ্বর্য মিস ওয়ার্ল্ড খেতাব জেতার সঙ্গে  বিশ্বব্যাপি খ্যাতি অর্জনও করেন। প্রতিযোগিতার তাঁর ছবি আজও অনেক আগত মহিলাদের অনুপ্রাণিত করে।

4/7

ঐশ্বর্যের জন্মদিন

২০০৭ সালে অভিনেত্রী অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এবং বলিউডের আইকনিক বচ্চন পরিবারের পুত্রবধূ হন। ২০১১ সালে তারকা দম্পতির মেয়ে আরাধ্যার জন্ম হয়।

5/7

ঐশ্বর্যের জন্মদিন

বলিউডের অন্যতম ধনী অভিনেত্রী হলেন ঐশ্বর্য। তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৭৭৬ কোটি টাকা।  তিনি প্রতিটি সিনেমার জন্য প্রায় ১০-১২ কোটি  এবং ব্র্যান্ড অনুমোদনের জন্য প্রায় ৬-৭ কোটি টাকা নেন।  

6/7

ঐশ্বর্যের জন্মদিন

লরিয়াল এবং সুইস লাক্সারি ওয়াচ লঙ্গিনসের মতো নামকরা ব্র্যান্ডের সঙ্গে অভিনেত্রী যুক্ত। এ ছাড়াও তিনি লাক্স, কোকা-কোলা, পেপসি, টাইটান ঘড়ি, ল্যাকমে কসমেটিকস, ক্যাসিও পেজার, ফিলিপস, পামোলিভ, ক্যাডবেরি, ফুজি ফিল্মস, কল্যাণ জুয়েলারস এবং টিটিকে প্রেসটিজ গ্রুপ, সহ আরও অনেক ব্র্যান্ডের মুখ । 

7/7

ঐশ্বর্যের জন্মদিন

একাধিক সিনেমা অভিনেত্রীর ঝুলিতে এখন। সম্প্রতি তাঁকে পরিচালক সুজয় ঘোষের 'ওহ কৌন থি' রিমেক ছবিতে দেখা যাবে।