Nupur Shikhare : ইনিই হলেন আমির খানের হবু জামাই, নগ্ন ফটোশ্যুটে ভাইরাল নূপুর...

| Nov 19, 2022, 20:12 PM IST
1/8

আয়রাকে প্রেম নিবেদন

বহুদিনের প্রেম, আর তা নিয়ে কখনওই লুকোছাপাও করেননি তাঁরা। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ইতালিতে আয়োজিত আয়রন ম্যান প্রতিযোগিতা চলাকালীন ছুটে এসে আমির কন্যা আয়রার হাতে আংটি পরিয়ে দেন নূপুর শিখারে। প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা যায়, প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে হাসি মুখে ছুটে এসে আয়রার ঠোঁটে ঠোঁট রাখেন, তারপর হাঁটু গেড়ে বসে আয়রাকে আংটি পরিয়ে দেন নূপুর। 

2/8

আয়রা-নূপুরের বাগদান

এরপর ১৮ নভেম্বর, শুক্রবার আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে আমির কন্যা আয়রা খান আর নূপুর শিখারের বাগদান অনুষ্ঠান। যেখানে অংশ নিয়েছিলেন আমিরের পরিবার। বাগদান অনুষ্ঠানের বেশকিছু ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

3/8

বাগদানে আমন্ত্রিতরা

আয়রার বাগদান অনুষ্ঠানে আমির খান, তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত, দ্বিতীয় স্ত্রী কিরণ রাও, ছেলে আজাদ রাও খান, মা জিনাত হোসেন, ভাগ্নে ইমরান খান, ফাতিমা সানা শেখ, সকলেই ছিলেন সেই বাগদান অনুষ্ঠানে। 

4/8

ফিটনেস ট্রেনার নূপুর

কিন্তু কে এই নূপুর শিখারে? জানা যাচ্ছে, ইনি হলেন আমিরের ফিটনেস ট্রেনার।  তবে নূপুর শুধুই আমিরের নয়, মিস ইউনিভার্স সুস্মিতা সেন থেকে শুরু করে অনেকেরই ফিটনেস ট্রেনার তিনি। 

5/8

ক্রীড়া ব্যক্তিত্ব নূপুর

তবে শুধু ফিটনেস ট্রেনার হিসাবে নয়, ক্রীড়া ব্যক্তিত্ব হিসাবেও বিশেষ পরিচিতি রয়েছে নূপুরের। টেনিস খেলোয়াড় হিসাবেও সুনাম রয়েছে নূপুরের। জাতীয় স্তরে টেনিসও খেলেছেন তিনি।  মার্শাল আর্টসেও তাঁর বিশেষ দক্ষতা রয়েছে। 

6/8

নূপুরের পড়াশোনা

আমির খানের হবু জামাইয়ের জন্ম মহারাষ্ট্রের পুণেতে। অর্থনীতিতে স্নাতক নূপুর। তাঁর বাবার সম্পর্কে বিশেষ কিছু না জানা গেলেও, নূপুরের প্রীতম শিখারে একজন নৃত্যশিল্পী এবং শিক্ষিকা। সুস্মিতা সেনের পরিবারের সঙ্গে বিশেষ সখ্যতা রয়েছে প্রীতম শিখারের। 

7/8

নূপুর শিখারের ফটোশ্যুট

কিছুদিন আগে নগ্ন ফটোশ্যুট করে আলোচনায় উঠে এসেছিলেন রণবীর সিং। তবে শুধু রণবীর নন, নগ্ন ফটোশ্যুট করেছিলেন ভাইরাল হয়েছিলেন, আমিরের হবু জামাই নূপুর শিখারে। সেসময় তাঁকে নিয়েও কিছু কম আলোচনা হয়নি। 

8/8

নূপুর ও আয়রার প্রেম

জানা যায়, ২০২০ সালে লকডাউন পিরিয়ডের সময় থেকে আমির খানের মেয়ে আয়রার সঙ্গে নূপুর শিখারের বন্ধুত্ব ও প্রেমের শুরু হয়। পরবর্তীকালে তাঁরা আরও কাছাকাছি এলে সেই সম্পর্ককে পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নেন আয়রা ও নূপুর।