''বড় কিছু আসছে'', মায়ের বিয়ে ভাঙার জল্পনার মাঝেই সুখবর শোনালেন শ্রাবন্তীর ছেলে

Nov 07, 2020, 20:56 PM IST
1/10

রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়েটাও ভাঙতে চলেছে। এই জল্পনার মাঝেই ইনস্টাগ্রাম একটি ঘোষণা করেছেন অভিনেত্রীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। 

2/10

শুক্রবার ইনস্টাগ্রামে নিজের ও মায়ের একটি পুরনো ছবি পোস্ট করেন শ্রাবন্তীর ছেলে। লেখেন, 'বড় কিছু আসছে'। আর অভিমন্যু চট্টোপাধ্যায়ের এই পোস্ট ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়। 

3/10

একই ক্যাপশানে শ্রাবন্তীর ছেলে একটি মিউজিক্যাল ভিডিয়ো পোস্ট করেছেন। যা দেখে মনে হচ্ছে অভিমন্যু সঙ্গীতের জগতে কিছু একটা করতে চলেছেন। তবে সেটা কী? তা খোলসা করেননি তিনি। 

4/10

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

এদিকে এমাসের শুরু থেকেই শোনা যেতে শুরু করেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েটাও নাকি ভাঙতে চলেছে। 

5/10

এমনকি শ্রাবন্তী ও রোশন দুজনেই দুজনের ইনস্টাগ্রাম থেকে একে অপরের সঙ্গে প্রায় সব ছবিই সরিয়ে দিয়েছেন। যদিও শ্রাবন্তী এখনও তাঁর ফেসবুকে রোশনের সঙ্গে তোলা একটি ছবিই প্রোফাইল পিকচার করে রেখেছেন।  

6/10

রোশনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল এই মুহূর্তে শ্রাবন্তীর কোনও ছবি নেই। এমনকি তাঁদের বিয়ের ছবিগুলোও সরিয়ে ফেলা হয়েছে। একে অপরকে আনফলো করে দিয়েছেন তাঁরা।

7/10

একে অপরের ইনস্টাগ্রাম থেকে শ্রাবন্তী ও রোশন সিং তাঁদের বিয়ের ছবি সরিয়ে নেওয়ার পরই জল্পনা শুরু হয়ে যায় যে তাঁদের বিয়ে ভাঙছে। 

8/10

যদিও এবিষয়ে শ্রাবন্তী কিংবা রোশন সিং মুখ খোলেননি। বিয়ে ভাঙার বিষয়ে প্রকাশ্যে তাঁরা কেউই কিছু বলেননি। যদিও পুজোর সময় থেকেই শ্রাবন্তী ও রোশন আলাদা থাকছেন বলে শোনা যাচ্ছে। 

9/10

জানা যাচ্ছে, রোশন সিং নিজেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তিনি আর শ্রাবন্তী আলাদা থাকছেন। যদিও বিয়ে ভাঙা নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি।  

10/10

শ্রাবন্তীর বিয়ের ভাঙার খবরের মাঝেই তাঁর ছেলে ঝিনুকের (অভিমন্যু চট্টোপাধ্যায়) এই ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়ে যায়। তাঁর ছেলের যে মিউজিকের প্রতি আগ্রহ আছে, সেকথা অভিনেত্রী নিজেও বেশ কয়েকবার বলেছেন।