Lizard oil: জাপানি তেল অতীত, টিকটিকির তেলেই দৌড়চ্ছে পাকিস্তান!

পাক বাজারে এমনই কিছু তেল পাওয়া যাচ্ছে, যা সঙ্গমকে দীর্ঘায়িত করবে বলে দাবি করা হচ্ছে। কী সেই তেল?

Nov 04, 2023, 13:25 PM IST
1/7

টিকটিকির তেল

lizard oil

যৌন চাহিদা মেটাতে প্রাচ্যর একাধিক দেশে সম্প্রতি জনপ্রিয় হয়েছিল জাপানি তেল। যৌনাচারের সময় লিঙ্গবর্ধককারী হিসেবে দাবি করা এই 'ওষুধ' দিয়ে 'চাহিদা' মেটানোর কাজও চলত। 

2/7

টিকটিকির তেল

lizard oil

যদিও বৈজ্ঞানিকভাবে তা কতটা যুক্তিযুক্ত, সে বিষয়ে প্রশ্ন জারি ছিল। তবে এবার শরীর 'গরম' করতে 'ঠান্ডা' রক্তের প্রাণীদের সাহায্য নিচ্ছে একাধিক পাকিস্তানি, এমন খবরই প্রকাশ্যে এসেছে।

3/7

টিকটিকির তেল

lizard oil

পাক বাজারে এমনই কিছু তেল পাওয়া যাচ্ছে, যা সঙ্গমকে দীর্ঘায়িত করবে বলে দাবি করা হচ্ছে। কী সেই তেল? টিকটিকির শরীর থেকে ফ্যাট বের করে তা বিছের তেলে মিশিয়ে লাল রঙা কিছু মশলা ব্যবহার করে তৈরি করা হয়েছে।

4/7

টিকটিকির তেল

lizard oil

বেশ কিছুদিন রাখার পর এই তেল বাজারে বিক্রি করা হয়। তখন সেটি একদম কালো রঙের দেখতে থাকে। তবে সব টিকটিকির থেকে এই তেল হয় না।

5/7

টিকটিকির তেল

lizard oil

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে খবর, Hardwicke’s spiny-tailed lizard কে নির্মমভাবে হত্যা করে তার শরীরের অঙ্গ প্রত্যঙ্গ থেকে ফ্যাট বের করে তা ক্রুড ওয়েলে গরম কড়ার মধ্যে বানানো হয়। যদিও এই প্রক্রিয়াটিকে অনেকেই অবৈজ্ঞানিক বলেছেন।

6/7

টিকটিকির তেল

lizard oil

রাওয়ালপিন্ডির রাজাবাজারে এই তেল বিক্রি হয় বলে স্থানীয় সূত্রে খবর। চার বিক্রেতা এই তেল বিক্রি করেন। 

7/7

টিকটিকির তেল

lizard oil

তাদের মধ্যে এক বিক্রেতা ইয়াসির আলি বলেন, প্রয়োজন মতো এই তেলের চার ফোঁটা ব্যবহার করলেই চাহিদা মেটাতে সক্ষম হবেন ক্রেতারা।