মা, দিদি, রণবীর, নীতু, ঋদ্ধিমাকে নিয়ে দাদুর ৯৩-র জন্মদিন সেলিব্রেশন Alia-র

Jun 17, 2021, 13:37 PM IST
1/6

 ১৬ জুন, বুধবার ৯৩-এ পা দিলেন আলিয়া ভাটের দাদু ( মা সোনি রাজদানের বাবা)। মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট, বয়ফ্রেন্ড রণবীর কাপুর, হবু ননদ ঋদ্ধিমা কাপুর সাহানি ও শাশুড়ি নীতু কাপুরের সঙ্গে দাদুর জন্মদিন সেলিব্রেট করলেন আলিয়া।  

2/6

বাবার ৯৩-এর জন্মদিনে লম্বা লেখা লিখে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সোনি রাজদান। সোনি লিখেছেন, তাঁর বাবা একসময় চুটিয়ে ব্যাটমিন্টন, স্নুকার, ব্রিজ, গলফ খেলেছেন, এবং এই বয়সেও সেটা চালিয়ে যাচ্ছেন। তাঁর বাবা পেশায় একজন স্থপতি ছিলেন, সেই কাজের অভ্যাস এখনও বজায় রেখেছেন।

3/6

ইনস্টাগ্রামে দাদুর জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন আলিয়ার দিদি শাহিন ভাট। ছবির ক্যাপশানে তিনটে হলুদ হৃদয়ের ইমোজি দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন শাহিন। 

4/6

জন্মদিনে দাদুকে Happy Birthday-লেখা সোনালি চশমা পরিয়ে ছবি তুলেছেন আলিয়া। ক্যাপশানে লিখেছেন, 'such a boss'। ইনস্টাগ্রামে দাদুর অল্প বয়সের একটি ছবিও পোস্ট করেছেন শাহিন ভাট। 

5/6

তবে শুধু আলিয়া, শাহিন ও সোনি রাজদান নন, আলিয়ার দাদুর ৯৩-এর জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন রণবীর,  নীতু ও ঋদ্ধিমা কাপুর, আর ছোট্ট সামারা (রণবীরের ভাগ্নি)। তাঁদেরকেও জমিয়ে সেলিব্রেট করতে দেখা গেল। 

6/6

আলিয়ার দাদুর সঙ্গে সেলফি তুলতে দেখা গেল ঋদ্ধিমা কাপুর সাহানিকে। ঋদ্ধিমার সেলফির পিছন থেকে ভেসে উঠেছে রণবীরের মুখ।