Sushat Sing Rajput-কে শ্রদ্ধা, Zee Rishtey Awards 2020-র মঞ্চে অঝোরে কাঁদলেন Ankita Lokhande

Dec 18, 2020, 23:13 PM IST
1/12

সম্প্রতি মুম্বই অনুষ্ঠিত হয়েছে জি রিস্তা অ্যাওয়ার্ড (Zee Rishtey Awards 2020)। যেটি আগামী ২৭ ডিসেম্বর সম্প্রচারিত হবে বলে জানা যাচ্ছে। আর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই আরও একবার উঠে এল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput)-এর নাম। 

2/12

অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput)কে শ্রদ্ধা জানালো তাঁর 'পবিত্র রিস্তা' (Pavitra Rishta) টিম। প্রসঙ্গত, এই Zee TV-এই ধারাবাহিকের হাত ধরেই পরিচিতি পেয়েছিলেন সুশান্ত। আবার এই ধারাবাহিকের হাত ধরেই সহ অভিনেত্রী অঙ্কিতার সঙ্গে অভিনেতার প্রেমের শুরু। 

3/12

টানা ৬ বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় সুশান্ত-অঙ্কিতার (Sushant Sing Rajput-Ankita Lokhande)। তবে তাঁদের বিচ্ছেদ যেন কোনওভাবেই মেনে নিতে পারেননি অনুরাগীরা। সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক তাঁদের মনে এখনও 'পবিত্র রিস্তা'র মতোই থেকে গিয়েছে। 

4/12

Zee Rishtey Awards 2020-এর মঞ্চে প্রাক্তন প্রেমিককে শ্রদ্ধা জানিয়েছেন অঙ্কিতা (Ankita Lokhande)। সেই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ৬ মিনিটের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে 'পবিত্র রিস্তা'র অর্চনার সাজে সেজে 'মানব' সুশান্তকে শ্রদ্ধা জানাতে দেখা গেল অঙ্কিতাকে। 

5/12

'সাথিয়া ইয়ে তুনে কেয়া কিয়া' সহ একাধিক গানে নাচলেন অঙ্কিতা লোখান্ডে। তবে তাঁর সঙ্গে সুশান্ত ছিলেন না, পরিবর্তে তাঁর ভূমিকায় অন্য একজনকে সুশান্তের বেশে নাচতে দেখা গেল।  

6/12

সুশান্তকে স্মরণ করে অঙ্কিতাকে বলতে শোনা গেল "আজ সবার হৃদয় শান্ত, কারণ সবার মনেই সুশান্ত রয়েছে। কখনও ভাবিনি যে চাঁদ, তারার কথা বলত, সে নিজেই একদিন চাঁদ-তারার কাছে চলে যাবে। কখনও ভাবিনি যাঁকে দেখে অনেকে স্বপ্ন দেখা শুরু করছিল, তাঁকে দেখতে চাওয়াটাও একদিন স্বপ্ন হয়ে যাবে।'' 

7/12

অঙ্কিতা আরও বলেন, ''সুশান্ত আজ তোমার সঙ্গে সম্পর্কিত প্রতিটি সম্পর্ক তোমায় মনে করছে, কারণ এটা পবিত্র রিস্তা। কখনও আমি ভাবিনি একদিন এমন দিন আসবে। আর আমাকে এইসব কথা বলতে হবে। আমরা তোমাকে মিস করছি সুশান্ত।''

8/12

Zee Rishtey Awards 2020-এর মঞ্চে প্রাক্তন প্রেমিককে নিয়ে কথা বলতে বলেই গলা ধরে আসে অঙ্কিতার (Ankita Lokhande)। কেঁদের ফেলেন অভিনেত্রী। 

9/12

তবে শুধু অঙ্কিতা নন, Zee Rishtey Awards 2020-এর মঞ্চে সুশান্তকে স্মরণ করে কথা বলতে বলতে কেঁদে ফেলেন অভিনেতার 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের মা  (চরিত্রে নাম ছিল সবিতা দেশমুখ) অভিনেত্রী উষা নাদকর্ণী। 

10/12

উষা নাদকর্ণী বলেন, 'স্ক্রিনে আমার মানব শান্ত আর সুশীল ছিল। আর পর্দার বাইরে, বদমাশ, দুষ্টু। প্রথম প্রথম যখন ও আমার সঙ্গে মজা করার চেষ্টা করত, খুব রেগে যেতাম। পরে আমিও ওর সঙ্গে ভীষণ মজা করতাম। আজও আমার হৃদয়ে মানব রয়ে গিয়েছেন। সত্যি আমাদের সম্পর্ক পবিত্র। ।

11/12

Zee Rishtey Awards 2020-এর অনুষ্ঠানে উপস্থিত দর্শকদেরও ছিল চোখে জল। 

12/12

অঙ্কিতার পোস্ট করা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে অনুরাগীদের।