Antonella Roccuzzo | Lionel Messi: যেন রূপকথার গল্প তাঁদের, কতটা চেনেন মেসির স্ত্রীকে? রইল অচেনা মেসি-আন্তোনেলা!

ফুটবলের জমকালো দুনিয়ায় প্রায়ই স্পটলাইট চলে যায় খেলোয়াড়দের পরিবারের উপরে। এর মধ্যে আন্তোনেলা রোকুজ্জোঅন্যতম গুরুত্বপূর্ণ। সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব হিসাবে তার ভূমিকার পাশাপাশি রোকুজ্জো একজন উদ্যোক্তা। সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলারদের একজনের সঙ্গে তাঁর অসাধারণ জীবনের বিভিন্ন গল্প জেনে নিন এখানে।

Mar 01, 2024, 14:56 PM IST
1/10

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং মেসি

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং মেসি

'আই লাভ ইউ'। নিজের স্ত্রীর জন্মদিনে ফের মেসি তার অনুভূতি জানালেন সোশ্যাল মিডিয়ায়। স্ত্রী আন্তোনেল্লা রক্কুজ্জোর জন্মদিনে পোস্ট করেছেন তিনি নিজের ইন্সটাগ্রামে। 

2/10

সারাদিন স্ত্রীর সঙ্গে সময় কাটালেন মেসি

সারাদিন স্ত্রীর সঙ্গে সময় কাটালেন মেসি

ইনজুরি-টাইমের গোলে লস অ্যাঞ্জেলেসে গ্যালাক্সির সঙ্গে ইন্টার মিয়ামির খেলা ১-১ গোলে ড্র করার পরে লিওনেল মেসি দেশে ফিরে আসেন এবং তিনি আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে দিনটি কাটিয়েছিলেন। আন্তনেল্লার ৩৬ বছর বয়স হয়েছে ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ সালে।

3/10

আন্তনেল্লার জন্মদিনে 'পশ'-এর শুভেচ্ছা

আন্তনেল্লার জন্মদিনে 'পশ'-এর শুভেচ্ছা

ফ্যাশন মোগল এবং প্রাক্তন স্পাইস গার্ল এই জুটির একটি চিত্তাকর্ষক স্ন্যাপশট শেয়ার করেছেন। মেসির ইন্টার মিয়ামিতে হাই-প্রোফাইল যোগদানের পর থেকে পশের সঙ্গে আন্তনেল্লার বন্ধুত্ব বৃদ্ধি দেখা গিয়েছে।

4/10

কবে প্রথম দেখা

কবে প্রথম দেখা

আন্তোনেলা রোকুজ্জো এবং লিওনেল মেসির প্রথম দেখা হয় নিজেদের শহর রোজারিওতে। মেসি ফুটবল প্রশিক্ষণের জন্য স্পেনে চলে যাওয়ার পরে অক্ষুন্ন থাকে তাঁদের প্রেম। ২০০৫ সালে, রোকুজ্জোর প্রিয় বন্ধু একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান। মেসিকে তাঁকে সান্ত্বনা দিতে আর্জেন্টিনায় ফিরে আসেন। এই ঘটনাটি তাদের সম্পর্কের একটি গুরুত্বপূর্ণ মোড় বলে মনে করেন শকলেই।

5/10

কেমন ছিল রোকুজ্জোর প্রথম জীবন

কেমন ছিল রোকুজ্জোর প্রথম জীবন

রোকুজ্জো প্রাথমিকভাবে রোজারিওর ন্যাশনাল ইউনিভার্সিটিতে দন্তচিকিৎসা নিয়ে পড়াশোনা করেন। কিন্তু পরে সামাজিক যোগাযোগের নিয়ে পড়াশোনা করেন এবং স্নাতক ডিগ্রি পান। দন্তচিকিৎসায় স্নাতকোত্তর অধ্যয়ন শুরু করলেও তিনি মেসির সঙ্গে তাঁর সম্পর্ককে অগ্রাধিকার দেওয়ার সিদ্ধান্ত নেন। মেসি এবং রোকুজ্জো ২০১৭ সালের জুনে একটি জমকালো অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। 

6/10

সোশ্যাল মিডিয়া স্টার এবং উদ্যোগপতি

সোশ্যাল মিডিয়া স্টার এবং উদ্যোগপতি

রোকুজ্জো শুধু একজন সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বই নয় একজন সফল ব্যবসায়ী এবং মডেলও। তিনি অ্যাডিডাস, স্টেলা ম্যাককার্টনি এবং রিকি সারকানির মতো বিখ্যাত ব্র্যান্ডের সঙ্গে যুক্ত। এর মাধ্যমে তিনি নিজের বহুমুখি প্রতিভা এবং উদ্যোগপতি মনোভাব প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে ৩৫ মিলিয়নেরও বেশি ফলোয়ার সহ, রোকুজ্জোর সোশ্যাল মিডিয়াতে একটি উল্লেখযোগ্য উপস্থিতি রয়েছে।

7/10

মেসির পিছনে সর্বদা রয়েছে রোকুজ্জো

মেসির পিছনে সর্বদা রয়েছে রোকুজ্জো

মেসি এবং রোকুজ্জোর তিন পুত্র সন্তান রয়েছে। থিয়াগো, মাতেও এবং সিরো, যথাক্রমে ২০২১, ২০১৫ এবং ২০১৮ সালে জন্মগ্রহণ করে। রোকুজ্জো মেসির ফুটবল কেরিয়ারের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। 

8/10

মিয়ামিতে নতুন জীবন

মিয়ামিতে নতুন জীবন

২০২৩ সালের জুলাই মাসে, মেসি মেজর লিগ সকারে মিয়ামির দলে যোগ দেওয়ার পরে এই দম্পতি মিয়ামিতে চলে আসেন। এই স্থান পরিবর্তন তাদেরকে একসঙ্গে নতুন কিছু করার একটা সুযোগ দিয়েছে।

9/10

মানুষের জন্য উদাহরণ

মানুষের জন্য উদাহরণ

তাদের পুরো যাত্রা জুড়ে, মেসি এবং রোকুজ্জো প্রেম এবং একতার উদাহরণ দিয়েছেন। তাদের গল্প, শৈশব প্রণয়ী থেকে গ্লোবাল আইকন হওয়া পর্যন্ত, বিশ্বব্যাপী লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করেছে। 

10/10

মেসির জন্মদিনে আন্তোনেল্লার শুভেচ্ছা

মেসির জন্মদিনে আন্তোনেল্লার শুভেচ্ছা

লিওনেল মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো একটি সুন্দর পারিবারিক ছবি শেয়ার করেছিলেন যখন তাঁরা মেসির ৩৬তম জন্মদিন উদযাপন করেন। তিনি আন্তোনেলা এবং তাদের তিন সন্তানের সঙ্গে একটি কেক কাটেন।