Arbaaz Khan Wedding: বিয়ে সারলেন আরবাজ খান! পাত্রীর সঙ্গে রবীনার সম্পর্ক জানেন?

Arbaaz-Shura wedding: দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন অভিনেতা আরবাজ খান। জনপ্রিয় মেকাপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে বিয়ে সারলেন তিনি।

Dec 25, 2023, 14:31 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বহুদিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন অভিনেতা আরবাজ খান। জনপ্রিয় মেকাপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে বিয়ে সারলেন তিনি। শুরা শুধুমাত্র মেকাপ আর্টিস্টই না, তিনি বিশেষত অভিনেত্রী রবীনা ত্যান্ডনেক মেকাপ আর্টিস্ট বলেই জানতে পারা গেছে।

2/7

তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন আরবাজ পুত্র আরহান খান। তাঁর বাবা মায়ের বিচ্ছেদ হলেও দু'জনের সঙ্গেই সমান ভাবে সময় কাটাতে দেখা যায় আরহানকে। এই দিন আরবাজ পত্নী শুরাকে সব্যসাচীর এক গোলাপি লেহেঙ্গায়ে দেখতে পাওয়া গেছে।

3/7

ভাই আরবাজের বিয়ের অনুষ্ঠনে ধূসর পাঠান স্যুট পরে উপস্থিত ছিলেন বলিউডের ভাইজান সলমান খানও। অনুষ্ঠান শেষে অর্পিতা খানের বান্দ্রার প্যাড হাউস থেকে বেরোনোর সময় ফোটোগ্রাফারদের উদ্দেশ্যে হাতও নাড়ান তিনি।

4/7

পরিবারের প্রায় সকলেই আরবাজ এবং শুরার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাদ যাননি আরাবজের আরেক ভাই অভিনেতা সোহেল খানও। সন্তানকে সঙ্গে নিয়ে আরবাজের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তিনি।

5/7

বহু বলি তারকাকেই এই দিন দেখতে পাওয়া যায় আরবাজ-শুরার বিয়ের অনুষ্ঠানে। নিজের ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে নবদম্পতির সঙ্গে ছবি ছেড়েছেন আরবাজের বহুদিনের সঙ্গী সঞ্জয় কাপুর। বন্ধুর খুশির দিনে সঙ্গে থাকতে পেরে বেজায় খুশি ছিলেন তিনিও।

6/7

এই বিয়েতে সবথেকে বেশি নজর কেড়েছেন অভিনেত্রী রবীনা ত্যান্ডন। বিয়ের আগে থেকেই নানা অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। বিয়ের দিন সন্ধ্যায় সুন্দর একটি আকাশি পোশাকে মেয়ের সঙ্গে অর্পিতার প্যাড হাউসে উপস্থিত হয়েছিলেন তিনি।

7/7

এইদিন সাদা পোশাকে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় পরিচালক ফারাহ খানও। এছাড়াও দেখতে পাওয়া যায় হর্ষদীপ কৌরকেও। তাছাড়াও উপস্থিত ছিলেন ঋদ্ধিমা পণ্ডিত, রিতেশ দেশমুখ এবং তাঁর স্ত্রী জেনেলিয়াও।