Malaika Arora Birthday: শুধু জন্মদিনে নয়, মালাইকাকে সারাবছর এভাবেই দেখতে চান অর্জুন

Oct 23, 2021, 14:09 PM IST
1/7

নতুন বসন্তের পথে

Birthday Night

নিজস্ব প্রতিবেদন: বয়স শুধুমাত্র একটা সংখ্যা, এমনটাই মনে করেন অভিনেতা মডেল মালাইকা আরোরা খান। তবে শুধু কথায় নয়, কাজেও সেকথা প্রমাণ করেন তিনি। তাঁকে দেখে তাঁর বয় অনুমান করা বেশ কঠিন। শনিবার আরও এক বসন্ত পেরিয়ে নতুন বছরে পা দিলেন নায়িকা। 

2/7

শুভ জন্মদিন

Happy Birthday

শনিবার তাঁর ৪৮ তম জন্মদিন। শুক্রবার রাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। 

3/7

অর্জুনের বাড়িতে

Birthday Celebration

শুক্রবারই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে, রাতে প্রেমিক অর্জুন কাপুরের বাড়িতে হাজির হন তিনি। অর্জুনের বাড়িতেই একান্তে তাঁরা সেলিব্রেট করেন মালাইকার জন্মদিন। এদিন সাদা রঙের শর্ট ড্রেসে দেখা গেল তাঁকে। 

4/7

চর্চিত প্রেম

Love Story

বলিউডে অনেকদিন থেকেই চর্চ্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে মালাইকার প্রেম। আরবাজের খানের সঙ্গে ডিভোর্সের পর ২০১৯ সাল থেকে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। 

5/7

ব্যস্ত নায়িকা

busy schedule

বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা যায়নি মালাইকাকে। বর্তমানে ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো ইন্ডিয়াস বেস্ট ডান্সার টু-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। 

6/7

জন্মদিনের শুভেচ্ছা

Birthday Wish

মালাইকার জন্মদিনে তাঁকে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানান তাঁর প্রেমিক অর্জুন কাপুর। তাঁর ও মালাইকার একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করে অর্জুন লিখেছেন, যে শুধু জন্মদিন নয় তিনি চান যে আজীবন হাসিমুখে থাকুন মালাইকা। এই বছরটা যেন সবচেয়ে বেশি হাসিমুখে থাকেন মালাইকা এমনটাই প্রার্থনা অর্জুনের। 

7/7

বিয়ের জল্পনা!

Marriage Rumour

স্বভাবতই অর্জুন ও মালাইকাকে ঘিরে ফ্যানেদের প্রশ্ন কবে বিয়ে করছেন তাঁরা। সে বিষয়ে অবশ্য এখনও অবধি মুখ খোলেননি তাঁরা।