Ashish Vidyarthi Wedding Photo: ‘আমার বয়স ৬০ নয়’, রূপালীর সঙ্গে প্রেমের গল্প শেয়ার করলেন আশিস, রইল বিয়ের অদেখা ছবি!

Viral Photo: বৃহস্পতিবার যখন তাঁর ও রূপালীর প্রেম কাহিনীর কথা জিগেস করা হয়, তখন আশিস বিদ্যার্থী বলেছিলেন তিনি একদিন বলবেন, অবশেষে শুক্রবার তিনি এই বিষয়ে মুখ খুললেন। পাশাপাশি প্রাক্তন স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ও বিচ্ছেদের কথাও বললেন অভিনেতা। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের অ্যালবাম। ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি।

| May 26, 2023, 21:33 PM IST
1/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 1

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার কলকাতার এক ক্লাবে পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে অসমের মেয়ে কলকাতার ফ্যাশন স্টোরের মালিক রূপালী বড়ুয়ার সঙ্গে আইনি বিয়ে করেন আশিস বিদ্যার্থী।  

2/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 2

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। বিয়েতে রূপালী পরেছিলেন অসমের মেখলা ও আশিস পরেছিলেন কেরালার মুন্দু। মঙ্গলসূত্র পরিয়ে, মালাবদল করেন দুজনে।  

3/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 3

আশিসের মতো রূপালীর এটি দ্বিতীয় বিয়ে। রূপালীর আগের স্বামী ছিলেন চিকিৎসক। ইংল্যান্ডে থাকতেন তাঁরা। ইংল্যান্ডে স্বামী রিতমের সঙ্গে যৌথ উদ্যোগে একটি ফ্যাশন স্টোর চালাতেন রূপালী।  

4/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 4

২০১৬ সালে তাঁর স্বামীর মৃত্যুর পর মেয়েকে নিয়ে কলকাতায় ফিরে আসেন তিনি। একটি শ্যুট করতে গিয়েই দেখা হয় তাঁদের।পরিবারের সঙ্গে আনন্দ মজা করে নাচে গানে তাঁদের বিশেষ দিন কাটান আশিস-রূপালী।  

5/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 5

আশিস শুক্রবার বলেন, ‘ পিলুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর গত বছর আমার কারোর সঙ্গে দেখা হয়। ওঁর সঙ্গে যখন কথাবার্তা শুরু করি তখন আমার মনে হয় যে আমি ওঁর সঙ্গে থাকতে চাই। ওঁর নাম রূপালী বড়ুয়া। গত এক বছর দূর্ থেকেও আমরা কথা বলেছি, দেখা করেছি, তখন আমার মনে হয় আমি ওর সঙ্গে জীবন কাটাতে চাই’।  

6/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 6

আশিস আরও বলেন, ‘আমি কখনও শুধু সম্পর্কে থাকতে চাইনি, আমি বিয়েই করতে চেয়েছিলাম। তখন ওঁকে জিগেস করি বিয়ে করবে কিনা। সে রাজি হয়ে যায়। ওঁর বয়স ৫০, আমার ৫৭, আমার ৬০ বছর বয়স নয়। কিন্তু বিষয়টা বয়সের নয়। কারণ যেকোনও বয়সেই আমরা খুশি থাকতে পারি’।  

7/7

বিয়ের ছবি

Ashish Vidyarthi Wedding Photo 7

আশিসের দ্বিতীয় বিয়ের খবর পেয়ে তাঁর প্রাক্তন শাশুড়ি অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া বলেন, ‘আশিস খুবই ভালো ছেলে। আমি ওকে আশীর্বাদ করছি। পিলু ও আশিস ওরা দুজনে প্রাপ্তবয়স্ক, ওরা ভেবেই সিদ্ধান্ত নিয়েছে।’