ধনতেরাসে ধাতু কিনলে বিপদ এবছর! পড়ুুন রাশিফল

Nov 12, 2020, 18:34 PM IST
1/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ সকাল থেকে ভাল-খারাপ মিশিয়ে চলতে পারে। প্রেমের  বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও  সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। 

2/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  পেটের গন্ডগোল হওয়ায় খাবারে অরুচি। সহকর্মীদের থেকে বিপদ যোগ রয়েছে।শরীর অসুস্থ হওয়ার যোগ রয়েছে। কাজের ক্ষেত্রে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। সন্তানদের জন্য দুশ্চিন্তার সম্ভাবনা রয়েছে।

3/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) এই রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মে ক্ষতির যোগ রয়েছে, তাই ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই সঠিক সিদ্ধান্ত হবে। অন্যের মঙ্গল কামনা করলে, নিজের বাঁধা দূর হবে। সম্পত্তি কেনায় বুদ্ধিমত্তার প্রকাশ প্রয়োজন। তবে প্রেমে কিন্তু মনমানিল্য হতে পারে।

4/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) সংসারে কোনও কারণে বিবাদ হতে পারে। সকালের দিকে বাড়িতে কোনও বাজে খবর আসায় চিন্তা বাড়বে। অফিসে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ হবে। মহিলাদের ব্যাপারে বিবাদের আশঙ্কা। 

5/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  কর্মক্ষেত্রে নিজের আচরণ সংযত রেখে দেখুন, উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির জাতক জাতিকারা শারীরিক কষ্টের সম্মুখীন হবেন না।প্রশাসনিক দায়িত্ব আসার সাথে সাথে সদুপায়ে অর্থ উপার্জনের যোগ রয়েছে।  

6/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  সমাজের কল্যাণে কিছু দান ধ্যান করার শুভ ইচ্ছা থাকবে। মাথার উপর থেকে ঋণের বোঝা সরে যেতে পারে। তবে যকৃতের সমস্যা দেখা দিতে পারে। ব্যবহার খারাপের কারণে সাংসারিক সুখ বিঘ্নিত হতে পারে। সন্তানের কাজের দ্বারা সম্মান বৃদ্ধি পাবে।

7/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)  আজ বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করা প্রয়োজন।পুরোন সমস্যা থেকে মুক্তি পেতে পারে। তবে অন্যের উপকার করতে গিয়ে নিজের বড় ক্ষতির যোগ রয়েছে।সারাদিনের ক্লান্তিতে সংসারে শান্তি বজায় থাকলেও, রাতের দিকে শারীরিক এবং সাংসারিক ঝঞ্ঝাট দেখা দিতে পারে। কোন পুরনো জটিল রোগের থেকে নিষ্কৃতি মিলবে আজ।

8/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আজকের দিনে অর্থ উপার্জনের শুভ যোগ রয়েছে। সেইস্নগে শুভ যোগাযগের সম্ভাবনা রয়েছে। সন্তানের কাজে সাহায্য করে মন উৎফুল্ল হয়ে উঠবে। নিজের অলসতার কারণে সাংসারিক অশান্তির সম্ভাবনা। অযথা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। অতিরিক্ত কোন কথা সংসারে অশান্তি ডেকে আনতে পারে।

9/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) বাবা মায়ের থেকে ভাগের সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। সন্তানদের কথা গুরুত্ব সহকারে শোনা উচিত। শারীরিক সমস্যা অর্থা রক্তাল্পতা দেখা দিতে পারে। ভাই-ভাই বিবাদ সকাল থেকে বাড়তে পারে। দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে  বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে।

10/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) চারপাশে পরিবেশ আপনার মনপুত থাকবে এবং পড়শির থেকে সুবিধা প্রাপ্তির যোগ রয়েছে। তবে অতি লোভে তাতি নষ্টও হতে পারে। পথে দুর্ঘটনার যোগ রয়েছে। সন্তান সন্ততির শিক্ষার বিষয়ে চিন্তিত থাকবেন। কাজের জায়গায় হাসিমুখে নিজেরটা বুঝে নেওয়াই মঙ্গল।

11/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্কে চির ধরতে পারে।আজ গৃহে অতিথির আগমন ঘটতে পারে। তবে বায়ু পথে ভ্রমণ না করাই শ্রেয়। কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। মায়ের কাছ থেকে প্রভূত সম্পত্তি পাওনার শুভ যোগ রয়েছে আজ।

12/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ।আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।