TV Actor Wedding: ৫৬ বছর বয়সে ঘুচল ‘ব্যাচেলর’ ট্যাগ, কলেজ ছাত্রীকে বিয়ে করলেন বাঙালি অভিনেতা...

Chashi Alam: প্রেমে মন ভেঙেছিল, তারপর অবিবাহিত থাকারই সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা চাষী আলম। ৫৬ বছর বয়সী অভিনেতা মাত্র ৬ মাস আগেই এক কলেজ ছাত্রীর প্রেমে পড়েন। সেই প্রেম থেকেই বিয়ের সিদ্ধান্ত।

Aug 27, 2023, 18:19 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত হাবু ভাই অর্থাৎ বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চাষী আলম। ২৪ অগস্ট রাতে ঢাকার একটি রেস্টুরেন্টে গায়ে হলুদের আয়োজন করা হয়।  

2/6

এরপরের দিন ২৫ অগস্ট বিয়ে করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে হাবু চরিত্র দিয়ে খ্যাতি অর্জন করা ৫৬ বছর বয়সী অভিনেতা মাহবুবুর রহমান চাষী ওরফে চাষী আলম। পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতেই বিয়ে করেন তাঁরা।  

3/6

জানা গেছে, চাষী আলমের স্ত্রীর নাম তুলতুল। ডাক নাম মোহনা। তুলতুল হল ঢাকার এক কলেজের অনার্সের ছাত্রী।  

4/6

অভিনেতা বলেন, ‘একদিন উত্তরার এক দোকানে কয়েকজন বন্ধু মিলে চটপটি খাচ্ছিলাম। ভাগনের সঙ্গে সেখানে তুলতুলও চটপটি খেতে এসেছিল। আমাকে দেখে তুলতুল ও তার ভাগনে ছবি তুলল। আমার অভিনয়ের প্রশংসা করল’।  

5/6

অভিনেতা আরও বলেন, ‘ওই দিনই প্রথম পরিচয়। আমার ফোন নম্বর নিয়েছিল। এর কিছুদিন পর ফোনে আমাদের দুজনের কথা আদান–প্রদান শুরু হয়। সেখান থেকেই প্রেম ও বিয়ে।’  

6/6

যদিও দু’জনের বয়সের ফারাক বিস্তর রয়েছে তবে এতে কোনরকম আপত্তি দেখায়নি তার পরিবার। বরং দুই পরিবারের সম্মতিতে এবং উপস্থিতিতেই সম্পন্ন হয় তাদের বিয়ে। অভিনেতা জানান যে বিয়ের পরও তাঁকে ভাই বলেই সম্বোধন করছেন নতুন বউ।