Bangladeshi Actress Apu Biswas : 'আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক', দুর্গার পর কালীর বেশে অপু বিশ্বাস

কমলাক্ষ ভট্টাচার্য

Oct 11, 2022, 15:10 PM IST

শাকিব খানের সঙ্গে লুকিয়ে বিয়ে, তাঁর সন্তানের মা হওয়া এবং বিচ্ছেদ। বরবরই আলোচনায় থেকেছেন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস। এবার দুর্গাপুজোতে কলকাতাতেই ছিলেন বাংলাদেশের অপু। দশমীর দিন তাঁর সিঁদুর পরা নিয়েও কিছু কম বিতর্ক হয়নি। এবার আবার কালীর বেশে অপু বিশ্বাস।

1/10

দুর্গাপুজোর মুখ অপু বিশ্বাস

কিছুদিন আগে দুর্গা সেজে আলোচনায় উঠে এসেছিলেন বাংলদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। 'কাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট'-এর পুজোর মুখ হয়ে উঠেছিলেন অপু। দুর্গার বেশে দিয়েছিলেন সম্প্রীতির বার্তা। যা নিয়ে কিছু কম চর্চা হয়নি।  

2/10

কালীপুজোর মুখ অপু বিশ্বাস

এবার কালীর বেশে দেখা যাবে অভিনেত্রী অপু বিশ্বাসকে। বেলেঘাটার একটি ক্লাবের কালীপুজোর মুখ হয়ে উঠতে চলেছেন বাংলাদেশের অপু। তার আগে কালীর বেশে ফটোশ্যুট করে আলোচনায় উঠে এলেন অভিনেত্রী।  

3/10

ত্রিনয়নী সাজে অপু

মঙ্গলবার দুপুরে, উল্টোডাঙর প্রবীণ মৃৎশিল্পী সনাতন রূদ্রপালের স্টুডিওতে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। দীপাবলীর বিশেষ ফটোশুটে দেখা গেল অভিনেত্রীকে। লাল শাড়ি, গলায় রক্তজবার মালা, হাতে প্রজ্জ্বলিত প্রদীপ, কপালে ত্রিনয়ন। হাতে শাঁখা-পলা, ও চুরি, কানে ভারী দুল। এভাবেই দেখা গেল অপু বিশ্বাসকে। 

4/10

জন্মদিনে অপু

তবে শুধু কালী বেশে ফটোশ্যুটই নয়। ১১ অক্টোবর দিনটি অপু বিশ্বাসের জন্মদিনও বটে। জীবনের বিশেষ এই দিনে কালীর সাজে ফটোশ্যুট করে খুশি অপু। 

5/10

জন্মদিনে উপহার

জন্মদিনে কী উপহার পেয়েছেন? প্রশ্ন করতেই অপু বিশ্বাস Zee ২৪ ঘণ্টাকে জানালেন, তাঁর ছেলে তাঁর একটি প্রতিকৃতি এঁকে দিয়েছে, সঙ্গে কেক আর মোমবাতি, সেটাই তাঁর কাছে সবথেকে বড় উপহার। 

6/10

'আমি চাই বিতর্ক হোক'

অপু বিশ্বাস নামের সঙ্গেই জড়িয়ে রয়েছে বিতর্ক! একথায় অপু বলেন, 'বিতর্ক ছাড়া কোনও শিল্পী সম্পূর্ণ হতে পারে না। বিতর্ক হচ্ছে মানে আমি কাজ করছি। আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক। যত বিতর্ক হবে, ততই মানুষের কাছে পৌঁছাব।'

7/10

দুর্গাপুজো কলকাতায় কেটেছে

দুর্গাপুজোতে কলকাতাতেই কেটেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের। সেকথা প্রসঙ্গে অপু জানান, সেসময় তাঁর ছেলের ছুটি ছিল, সেকারণেই তাঁকে নিয়ে কলকাতায় আসা, সঙ্গে কিছু কাজ তো ছিলই। পুজোর সময় ছেলেকে নিয়েই কলকাতা ঘুরেছেন। 

8/10

'কালীপুজোয় আসা হবে না'

কালীপুজোতে অবশ্য কলকাতায় থাকা হবে না বলেই জানান অপু বিশ্বাস। অপুর কথায়, তাঁর ছেলের স্কুল খুলে যাচ্ছে। সেকারণে আসা মনে হয় হবে না, তবে চেষ্টা করবেন, দু'দিনের জন্য আসার। খুব শীঘ্রই নিজের প্রযোজনা সংস্থার ছবি 'লাল শাড়ি' শ্যুটিং শুরুর কথাও জানান তিনি। 

9/10

অপুর সিঁথিতে সিঁদুর

দশমীর দিন সিঁথিতে সিঁদুর দিয়ে দেখা যায় অপু বিশ্বাসকে। এমনভাবে অপুকে দেখে গুঞ্জন ছড়িয়ে পড়ে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পর তিনি হয়ত ফের বিয়ে করেছেন। 

10/10

'বিভ্রান্ত হবেন না'

সম্প্রতি সিঁদুর বিতর্কে মুখ খুলে অপু বিশ্বাস জানান, '  সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে একটা ফটোশ্যুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।'