Basanta Ese Gyachhe: ত্রিকোণ প্রেমের গল্প বলতে আসছে তিয়াশা-নিশান-চন্দ্রিমা...

স্বস্তিকা দত্ত, ডোনা সাহা এবং অর্পণ ঘোষাল অভিনীত, নতুন  সিরিজ 'বসন্ত এসে গেছে' এর ফার্স্ট লুক প্রকাশ পেল। 

Mar 22, 2024, 18:27 PM IST
1/7

বসন্ত এসে গেছেবসন্ত এসে গেছে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আড্ডাটাইমস স্বস্তিকা দত্ত, ডোনা সাহা এবং অর্পণ ঘোষাল অভিনীত, তাদের নতুন  সিরিজ 'বসন্ত এসে গেছে' এর ফার্স্ট লুক প্রকাশ করেছে। 

2/7

বসন্ত এসে গেছে

এই ফার্স্ট লুক আমাদেরকে এই সিরিজের চরিত্র গুলির সম্পর্কে একটি ধারণা দেয়। এই সিরিজে প্রধান চরিত্রে দেখতে পাওয়া যাবে সাক্ষী সাহা, অর্পন ঘোষাল এবং স্বস্তিকা দত্ত। 

3/7

বসন্ত এসে গেছে

ভালোবাসার খেলায় আটকে পড়া এই তিন ভিন্ন মানুষকে ঘিরে তৈরি হয়েছে এই সিরিজ। সাক্ষী, অর্থাৎ ডোনা সাহা অভিনীত তিয়াশা একজন কিশোর ইঞ্জিনিয়ারিং ছাত্রী, তাঁর নিজের শর্তে তাঁর জীবনযাপন করে। সে তাঁর গণিত কোচিং টিউটর নিশানের প্রেমে পাগল, অর্থাৎ যে চরিত্রে অর্পণ ঘোষাল অভিনয় করছেন।

4/7

বসন্ত এসে গেছে

নিশান একজন সুখী বিবাহিত ব্যক্তি, যিনি  চন্দ্রিমা অর্থাৎ স্বস্তিকা দত্তের চরিত্র-তাঁর স্ত্রীর প্রেমে পাগল। নিশান তিয়াশার পাঠানো একটি বেনামী প্রেমের চিঠি পাওয়ার পর থেকেই তাঁদের জীবন বদলে যায়।

5/7

বসন্ত এসে গেছে

“আমরা যখন 'বসন্ত এসে গেছে' তৈরি করছিলাম তখন প্রধান চ্যালেঞ্জ ছিল এই প্রজন্মের একজন কিশোরের মতো চিন্তা করা, এমনকি স্ক্রিপ্ট লেখার সময়ও আমাকে ক্রমাগত চ্যালেঞ্জ করা হয়েছিল যে আজকের একটি ১৯ বছরের মেয়ে কীভাবে ভাববে, অভিনয় করবে এবং অনুভব করবে, যা একেবারেই আলাদা আমাদের প্রজন্ম থেকে। কিন্তু এই প্রকল্পটি লেখার মজার অংশটি ছিল দুটি সম্পূর্ণ বিপরীত আবেগ নিয়ে খেলা, জেন আলফা প্রেমের আধুনিক উপায় এবং সেইসাথে পরিপক্ক পুরানো স্কুল প্রেম, উভয়ই প্লটে জড়িত।" এমনটাই বলেছেন লেখক সুদীপ দাস যার শেষ প্রজেক্ট ছিল 'প্রেম পড়া বারণ'।

6/7

বসন্ত এসে গেছে

তিনি আরও বলেন, "এই গল্প তৈরি করতে গিয়ে আমাকে অনেক কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে, তবে সেগুলি যেভাবে পূর্ণতা পেয়েছে তা দেখে আমি খুশি।"

7/7

বসন্ত এসে গেছে

অভিমন্যু মুখার্জী পরিচালিত এই সিরিজ মুক্তি পাবে চলতি বছরের ১ মে।