Bipasha Basu : অন্তঃসত্ত্বা বিপাশার চোখে মায়াবী দীপ্তি, 'গ্রিক দেবীর মতো দেখাচ্ছে', বলছেন নেটনাগরিকরা

| Sep 03, 2022, 17:00 PM IST
1/6

ফটোশ্যুটে অন্তঃসত্ত্বা বিপাশা

পরনে কালো বিকিনি, তার উপর স্বচ্ছ আস্তরণে স্পষ্ট বেবি বাম্প। অন্তঃসত্ত্বা বিপাশার চোখে মুখে মাতৃত্বের দীপ্তি। সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল অন্তঃসত্ত্বা বিপাশার ফটোশ্যুট।  

2/6

'মায়াবী অনুভূতি'

ফটোশ্য়ুটের ছবি পোস্ট করে বিপাশা লিখেছেন, 'মায়াবী অনুভূতি, যা ভাষার প্রকাশ করা যায় না' হ্যাশট্যাগে লিখেছেন, '#mypregnancyjourney #mamatobe #loveyourself #loveyourbody

3/6

বিপাশা যেন 'গ্রীক দেবী'

বিপাশার পোস্ট করা এই ফটোশ্য়ুটের ছবিতে নেট নাগরিকদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ পরামর্শ দিয়েছেন, 'পুষ্টিকর খাবার খাও, নিজের যত্ন নাও', কেউ আবার বিপাশার মধ্যে স্বর্গীয় সৌন্দর্য খুঁজে পেয়েছেন। কারোর কথায়, 'গ্রীক দেবীর মতো লাগছে'।

4/6

'শরীরের মধ্যে অলৌকিক কিছু ঘটছে'

সম্প্রতি স্ত্রী বিপাশার মা হতে চলা নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছিলেন অভিনেতা করণ সিং গ্রোভার। তাঁর কথায়, 'অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা ঠিক কী কী অনুভূতির মধ্যে দিয়ে যেতে পারে, তার প্রতি মুহূর্তের সাক্ষী আমি। এই সময় একজন মহিলা কী কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যায়, তা ভাষায় প্রকাশ করা যায় না। শরীরের মধ্যে যেন একটা অলৌকিক কিছু ঘটে যাচ্ছে। ঈশ্বর, সৃষ্টিকর্তা যেন আমাদের বুঝিয়ে দিচ্ছেন নিঃস্বার্থ ভালোবাসা ঠিক কী হতে পারে। মাসের পর মাস আমি শুধু অবাক দৃষ্টিতে এর সাক্ষী থেকে যাচ্ছি, যার অনুভূতি সবসময় প্রকাশ করাও সম্ভব নয়।'     

5/6

সন্তানকে গান শোনালেন করণ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

আবার ইনস্টাগ্রামে সম্প্রতি উঠে আসা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে বিপাশার বেবি বাম্পে মুখ রেখে গর্ভস্থ সন্তানকে গান শোনাচ্ছেন করণ সিং গ্রোভার।

6/6

বিপাশা-করণের বিয়ে

 ২০১৫ সালে 'Alone' ছবির শুটিংয়ে করণের সঙ্গে পরিচয় হয় বঙ্গতনয়া বিপাশার। সেই পরিচয়ই দ্রুত প্রণয়ের গভীরতা পায়। ২০১৬ সালে বাঙালি রীতি মেনে করণের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপস। বিয়ের পর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে ধুমধাম করে রিসেপশন পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি।