বাসভাড়া না বাড়ানোয় সোমবার থেকে শুধুমাত্র অফিস টাইমে বাস!

Oct 25, 2018, 18:23 PM IST
1/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_1

মাসখানেকের ব্যবধানে আরও একবার বাসভাড়া বৃদ্ধির দাবিতে নির্দিষ্ট সময়ে বাস চালানোর সিদ্ধান্ত নিল বেসরকারি বাসমালিকদের সংগঠন। এর ফলে সোমবার থেকে শহরের রাস্তায় বাসের হাহাকার দেখা যেতে পারে।       

2/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_2

মাসখানেক আগেই বেড়েছে বাসের ভাড়া। প্রতি ধাপে এক টাকা করে বাসভাড়া বাড়ানোর নির্দেশিকা জারি করে পরিবহণ দফতর। নবান্নে পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ঘোষণা করেন, প্রতি ধাপে ভাড়া বাড়বে এক টাকা করে। 

3/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_3

তবে যাত্রীদের অভিযোগ, প্রতি ধাপে এক টাকার চেয়েও বেশি ভাড়া বেড়েছে। দশ টাকার উপরে ভাড়া পার হলেই তা ২ থেকে ৩ টাকা পর্যন্ত বাড়িয়ে দিয়েছে বেসরকারি বাসগুলি। 

4/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_4

 পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির জেরে ফের ভাড়া বাড়ানোর দাবি করল বাস মালিকগুলির সংগঠন। তার প্রতিবাদে তিন দিন শুধুমাত্র অফিসের সময়ে বাস চালানোর সিদ্ধান্ত নিল তারা। 

5/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_5

সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত বাস চলবে বেসরকারি বাস। ফের বাস চলবে বিকেল ৪টে থেকে ৬.৩০ পর্যন্ত। অর্থাত্ অফিস টাইমেই চলবে বেসরকারি বাস।   

6/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_6

ভাড়া বাড়ানোর দাবিতে সোমবার থেকে তিন দিন ধরে এমনই নির্দিষ্ট সময়ে বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি বাস মালিকদের সংগঠনগুলি। 

7/7

বাসভাড়া বাড়ানোর দাবি

bus_7

মাসকয়েক আগেই প্রতি ধাপে এক টাকা ভাড়া বাড়ানোর পর ফের একই দাবি কতটা সঙ্গত? উঠছে প্রশ্ন। তবে বাস মালিকরা এই সিদ্ধান্ত প্রত্যাহার না করে নিশ্চিতভাবেই সমস্যায় পড়বেন যাত্রীরা।