সোশ্যাল নজরে তারা..শুটিং শুরু Rajর, বিকিনিতে ঝড় তুললেন Disha Patani

Aug 06, 2021, 00:10 AM IST
1/10

Srabanti Chatterjee:সোশ্যাল নজরে শ্রাবন্তী

Srabanti Chatterjee: Social Post

নিজস্ব প্রতিবেদন: নিজের ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন শ্রাবন্তী। বিরসা দাশগুপ্তর 'শুধু তোমারই জন্য' ছবির গানে শুটিং করে তা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

2/10

Sonam Kapoor:সোশ্যাল নজরে সোনম

Sonam Kapoor:Social Post

অনিল কন্যা সোনমের ইনস্টা পোস্টে আজ নায়িকা তাঁর বোন, জন্মদিনে এই ছবি পোস্ট করে বোনকে আদর জানান সোনম। 

3/10

Mimi Chakraborty: সোশ্যাল নজরে মিমি

Mimi Chakraborty: Social Post

৩-এ পা দিল মিমি চক্রবর্তীর ছোট্ট বোনঝি। ছোট্ট Sunshine-র জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি (Mimi Chakraborty)। 

4/10

Swastika Mukherjee: সোশ্যাল নজরে স্বস্তিকা

Swastika Mukherjee: Social Post

নিত্য নতুন অবতারে ধরা দিচ্ছেন টলিউড ডিভা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। দিন দিন গ্ল্যামার যেন বেড়েই চলেছে নায়িকার। এই ছবি পোস্ট করে নায়িকা লেখেন এই সুন্দর মরশুমে কিছু চমক যোগ করলাম।

5/10

Raju Chakraborty: সোশ্যাল নজরে রাজ

Raju Chakraborty:Social Post

বেশ অনেকদিন পর শুটিং ফ্লোরে ফিরলেন পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তী। মানুষের জন্য কাজ করতে যোগ দিয়েছেন তৃণমূলে, এখন প্রচুর দায়িত্বও। তারই মাঝে গানের রিয়্যালিটি শোয়ের শুটিং শুরু করলেন পরিচালক (Raju Chakraborty)।

6/10

Yash Dasgupta:সোশ্যাল নজরে যশ

Yash Dasgupta: Social Post

নুসরতের সঙ্গে প্রকাশ্যে রাস্তায় হাত ধরে হেঁটেছেন যশ (Yash Dasgupta)। চারিদিকে বিভিন্ন গুঞ্জন, এরই মাঝে ছবি পোস্ট করলেন যশ। ক্যাপশনে লেখা ' নিজের গল্পে নিজে জিতে নিন'।

7/10

Sidharth Malhotra:সোশ্যাল নজরে সিদ্ধার্থ

Sidharth Malhotra:Social Post

সিদ্ধার্থ মলহোত্রা আজ ওয়ার্ক ফ্রম হোম করছেন। এই ছবি পোস্ট করে তা নিজেই জানালেন অভিনেতা। হ্যান্ডসাম হাঙ্কের নতুন ছবি দেখে লভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ফ্য়ানেরা।

8/10

Disha Patani: বিকিনিতে দিশা

Disha Patani: In bikini

দিশা পাটানি (Disha Patani) ফের ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। পিচ পিঙ্ক রঙের বিকিনিতে বালির উপর শুয়ে নায়িকা। মুখ ঢাকা টুপিতে। 

9/10

Akshay Kumar: বানির সঙ্গে জুটি

Akshay Kumar: Duo with Vaani

সদ্য মুক্তি পেয়েছে 'বেল বটম' ছবির ট্রেলার। ছবির নতুন গান 'মরজাওয়া' আসছে শুক্রবার। সোশ্য়াল মিডিয়ায় বানি কাপুরের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

10/10

Kiara Advani: শেরশাহর নতুন গান

Kiara Advani: Shershah New Song

'শেরশাহ' ছবির নতুন গানে সিদ্ধার্থ- কিয়ারার (Kiara Advani) রসায়ন নজর কেড়েছে সকলের। সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার সম্পর্ক এখন বলিউডের অন্যতম চর্চার বিষয়।