গৃহবন্দি তারকারা, প্রিয়জনকে পাশে পেয়ে খুশি পরিবার

May 11, 2021, 23:28 PM IST
1/8

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউ আসার পর থেকে সারা দেশ আতঙ্কে। বেশ কিছু রাজ্যে একেবারে বন্ধ শুটিং। মহারাষ্ট্রে করোনার দাপট বাড়ায় গৃহবন্দি তারকারা। বাড়িতে প্রিয়জনের সঙ্গে সময় কাটাচ্ছেন সকলে। সময় দিচ্ছেন একে অপরকে। সোশ্যাল মিডিয়ায় রোজ ভেসে আসছে সেই ছবি।

2/8

করিনা কাপুর খান একেবারেই ছোট্ট বেবিকে নিয়ে ব্যস্ত। তৈমুর আলি খানও ভাই আসায় খুব খুশি। শুটিং না থাকায় ছোট্ট বেবিকে পুরোপুরি সময় দিচ্ছেন করিনা। এক্ষেত্রে সইফ একটু ব্রাত্য থাকছেন বটে।

3/8

রণবীর কাপুর সদ্য করোনা থেকে সেরে উঠেছেন। মা ও দিদির সঙ্গেই সময় কাটাচ্ছেন নায়ক। বাবা ঋষি কাপুরকে প্রতিনিয়ত মিস করছেন অভিনেতা। সদ্য একবছরের কাজ সারলেন ঋষি পুত্র।

4/8

অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। তাঁরা নিজেদের মত করে একে অপরের সঙ্গে সময় কাটান। ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। নতুন এই ছবি ভেসে উঠেছে তাঁদের। যদিও দেশের মানুষের সাহায্যার্থে ক্রমাগত একের পর এক পোস্ট করে চলেছেন অভিনেতা।

5/8

সদ্য বিবাহিত কাপল বরুণ-নাতাশা। বহুদিনের সম্পর্ক হলেও কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। গৃহবন্দি অবস্থায় একসঙ্গে হনিমুন পিরিয়ড কাটাচ্ছেন তাঁরা। এই সেলফি পোস্ট করেন বরুণ নিজেই। 

6/8

শাহিদ ও মীরা, এই লভ বার্ড সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। দুজনের PDA  দেখতে অভ্যস্ত নেটিজেনরা। এবার শাহিদের গালে চুম্বন এঁকে দিলেন মীরা রাজপুত। শাহিদের এক্সপ্রেশনে তো বোঝাই যাচ্ছে কতটা ভাল সময় কাটাচ্ছেন দুজনে।

7/8

রেয়ারেস্ট পিকচার অফ ইন্টারনেট। সিস্টার বন্ডিং। সারার কোলে চেপে ইনায়া। দুজনেই বেশ এনজয় করছেন। সারাও ছোট্ট বোনকে পেয়ে খুব খুশি। পোজ দিয়েছেন ক্য়ামেরায়।

8/8

মাধুরী দিক্ষিত নেনে ও শ্রীরাম মাধব নেনে, দুজনকে একসঙ্গে খুব বেশি দেখা যায় না সোশ্যাল মিডিয়ায়। করোনা পরিস্থিতিতে সকলে ঘরবন্দি। তাই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন চুটিয়ে।