সোশ্যাল নজরে তারা...সানির সুখী পরিবার, মুক্তির স্বাদ নিচ্ছেন মিমি

Jul 15, 2021, 23:00 PM IST
1/18

নিজস্ব প্রতিবেদন: সোশ্য়াল মিডিয়ায় ঐন্দ্রিলা বেশ অ্য়াকটিভ, নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন 'নিজেকে ভাল রাখুন'।

2/18

বাসবদত্তা প্রকৃতি ভালবাসেন, প্রকৃতির মাঝে দাঁড়িয়ে একটি সেলফি পোস্ট করে অভিনেতা লেখেন- 'প্রকৃতির একটা সুর আছে, যেটা আমার ভীষণ পছন্দের। সবুজ এর মাঝে থাকলে মন এমনি ভাল হয়ে যায়'।

3/18

সাদা কালো ছবিতে খিলখিলিয়ে হেসে উঠলেন ইশা সাহা, প্রোফাইল ছবি পোস্ট করে লিখলেন 'সাদা কালো-এই ভাল', সঙ্গে সাদা কালোর লভ ইমোজি।

4/18

মধুমিতা সরকারের মর্নিং ভাইব, আকাশ পানে চেয়ে কী ভাবছিলেন অভিনেতা? 

5/18

'ডান্স বাংলা ডান্স' এর সেট থেকে ছবি পোস্ট করেছেন জিৎ, শুভশ্রীর সঙ্গে ক্যান্ডিড মুহূর্ত তুলে ধরেছেন নিজের ফেসবুকে। 

6/18

নিজের আপকামিং দুটি ছবির পোস্টার শেয়ার করলেন বনি। একটি ছবির নাম 'ছুটি' যেখানে লিলি চক্রবর্তীর সঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে বনিকে, অন্যদিকে কৌশানী ও বনি অভিনীত ছবি 'ধাঁধাঁ', যার পোস্টার নজর কাড়ছে।

7/18

খাচ্ছিলেন চিকেন, হয়ে গেল বাঁশি, মজার এই ছবি পোস্ট করেছেন মীর। ক্যাপশনে লিখেছেন 'বাঁশুরিয়া বাজাও বাঁশি দেখিনা তোমায় গেঁয়ো সুর ভেসে বেড়ায় শহুরে হাওয়া'।

8/18

অ্য়নিমেটেড কিছু ছবি সোশ্য়াল মিডিয়া তুলে ধরলেন জয়া এহসান। লিখলেন-'দেয়ালে দেয়ালে স্মৃতি সাজানোর গল্পটা নিয়ে আসছি। সঙ্গে থাকুন!'

9/18

প্রাণখোলা শহরে মুক্ত বাতাসের খোঁজে মিমি চক্রবর্তী, ব্যাকগ্রাউন্ডে ভিক্টোরিয়া, ময়দানের মাঝে ঘাসের উপর দাঁড়িয়ে উপভোগ করলেন মিমি, লিখলেন 'মাই সিটি অফ জয়'।

10/18

পোষ্যর জন্মদিনে তাঁকে আদর করে ছবি তুললেন শুভশ্রী, আদরের জিলেটোর জন্য লিখলেন 'লভ ইউ টু দ্য মুন অ্য়ান্ড ব্যাক'।

11/18

একপাশে সূর্যাস্তের ছবি, একপাশে নিজের অন্ধকার সেলফি পোস্ট শ্রীলেখার, ক্যাপশন- 'ম্যায় অওর মেরি তনহাই অকসর ইয়ে বাতে করতে হ্য়ায়'।

12/18

বেশ কিছুদিন পাহাড়ে কাটিয়ে ফিরেছেন শহরে, শাড়িতে সাজলেন সোহিনী, লিখলেন 'ভালবেসে'।

13/18

শুভশ্রীর 'আই ব্লিঙ্ক' করা ছবি পোস্ট করলেন রাজ, অনুরাগীদের বললেন 'আই লভ দিস লেডি'।

14/18

নুসরতের মর্নিং ভাইব নিয়ে শোরগোল, আক্রমণের মুখে নায়িকা। ক্যাপশনে লেখা-''মানবজমিনে একটু সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।''

15/18

পাহাড়ে ছুটি কাটাচ্ছেন বিক্রম চ্যাটার্জি, সেখানে আলাপ হওয়া এক বন্ধুর সঙ্গে ছবি তুলে তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। লিখলেন 'একফ্রেমে প্রিয় সবকিছু'। 

16/18

রাইমার ইয়েলো বাবল । হলুদ হুডি হট প্যান্টে ফের তথাগত ঘোষের ক্যামেরাবন্দি নায়িকা।

17/18

করণ সিং গ্রোভারকে আদরে ভরিয়ে দিচ্ছেন বিপাশা বসু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের PDA। 

18/18

সুখী পরিবার, সানি ও ডেনিয়ালের কোলে, সামনে আইসিং অন দ্য কেক তাঁদের তিন সন্তান। নেটিজেনরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন এই পোস্ট।