প্রেমের প্রস্তাব পেতে পারেন মীন রাশির জাতকরা, আজকের রাশিফল

Mar 13, 2018, 09:03 AM IST
1/12

মেষ আটকে থাকা কাজ আগে করুন। পদোন্নতির সম্ভাবনা। পরিশ্রমের ফল পাবেন। আর্থিক সমস্যায় বিব্রত হবেন না। ধৈ‌র্য ধরুন। গন্যমান্য ব্যক্তিদের সাহচ‌র্য পেতে পারেন। সঙ্গীর প্রেম পাবেন। ভেবে কথা বলুন। ভুল সিদ্ধান্তের জন্য আগামী কয়েকদিন সমস্যায় কাটতে পারে। প্রতি‌যোগিতামূলক পরীক্ষায় সাফল্যের ‌যোগ। উদর রোগের সম্ভাবনা।

2/12

বৃষ আটকে থাকা কোনও কাজ হঠাৎ হয়ে ‌যেতে পারে। নতুন উদ্যোগ শুরু করার জন্য শুভ সময়। মানসিক চাপ এড়িয়ে চললে সাফল্য পাবেন। আর্থিক অবস্থার উন্নতির ‌যোগ। ভুলবোঝাবুঝির জন্য বিবাদ বাড়তে পারে। মিথ্যে বলবেন না। প্রণয়ের সম্পর্কে বাধা আসতে পারে। প্রণয়ীর ওপর ভরসা রাখুন। ছাত্রদের কম পরিশ্রমেও ভাল ফল মিলবে। স্বাস্থ্য ভাল থাকবে। তবে সাবধানে খাওয়া-দাওয়া করবেন। 

3/12

মিথুন আর্থিক অবস্থা উন্নতির সম্ভাবনা। বাড়তি আয় হতে পারে। তবে ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। সমস্যা সমাধানের দিকে এগোতে পারে। জরুরি কাজের সফল পরিকল্পনা হতে পারে। ব্যক্তিগত জীবনে আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান। অনভিপ্রেত পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। আর্থিক ব্যাপারে সঙ্গীর সঙ্গে অসহমতি হতে পারে। সঙ্গীকে সময় দিন। ব্যবসায় ধার নিলে লোকসান হতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। চোট দুর্ঘটনার ‌যোগ। পুরনো চোটে ‌যন্ত্রণা বাড়তে পারে। 

4/12

কর্কট পদন্নোতি হতে পারে। পরিকল্পনা সফল হবে। বিপরীত লিঙ্গের মানুষের থেকে সাহা‌য্য মিলবে। মামলায় জয়লাভের সম্ভাবনা। বিবাদ থেকে দূরে থাকুন। উৎসবে খরচ বাড়তে পারে। আর্থিক সমস্যা জটিল হতে পারে। অন্যের সমস্যায় নাক গলাবেন না। স্বামী  বা স্ত্রীর সঙ্গে গাড়ি চালানোর সময় সাবধান। সঙ্গীর সাহা‌য্যে ধনলাভের সম্ভাবনা। বিপরীত লিঙ্গের কোনও বন্ধুর সঙ্গে সম্পর্ক নিবিড় হতে পারে। চাকরি ও ব্যবসায় সমস্যার ‌যোগ। ছাত্ররা সাফল্য পেতে পারেন। শরীর সুস্থ থাকলেও ক্লান্তি বোধ হতে পারে। 

5/12

সিংহ আর্থিক সমস্যার সমাধান হতে পারে। দায়িত্ব বাড়তে পারে। হঠাৎ ধনলাভের সম্ভাবনা। সমস্যা মিটতে পারে। নতুন প্রস্তাব পেতে পারেন। কতৃপক্ষের সামনে নিজের মত প্রকাশে দ্বিধা করবেন না। সম্পর্কের জটিলতা মিটতে পারে। অন্যের মনের কথা বুঝতে চেষ্টা করুন। শত্রু হইতে সাবধান। স্বাস্থ্যের দিকে নজর দিন। পুরনো প্রেম জেগে উঠতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। নতুন ব্যবসায়িক চুক্তি হতে পারে। ছাত্রদের জন্য দিনটি ভাল ‌যাবে। বসের সাহা‌য্য পাবেন।   

6/12

কন্যা কাজে উদ্যম পাবেন। পরিকল্পনা সফল করতে পরিশ্রম করুন। বন্ধুদের সাহায্য পাবেন। পড়ে থাকা কাজ মিটে যেতে পারে। ব্যবসায়ীদের জন্য শুভ। দায়িত্ব এড়ালে বিপদে পড়তে পারেন। সুযোগ নষ্টের যোগ। ভেবে কথা বলুন। মিথ্যে বলা থেকে বিরত থাকুন। প্রেমে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। প্রণয়ীর সঙ্গে দ্বিচারিতা করবেন না। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। ছাত্ররা পরিশ্রম করলে সাফল্য পাবেন। শরীর ভাল থাকবে।

7/12

তুলা বিনিয়োগ ও সাশ্রয়ের পরিকল্পনা করতে পারেন। পেশাদারি জগতে নতুন পরিকল্পনা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে। বেশি আবেগপ্রবণ হবেন না। সাবধানে পয়সা খরচ করুন। সম্পর্কের বিবাদে ইতি পড়তে পারে। যাত্রার যোগ। তুলা রাশির জাতকরা সমস্যার সম্মুখীন হতে পারেন। আবেগপ্রবণ সিদ্ধান্তের জন্য পরে অনুতাপ করতে হতে পারে। মিথ্যে বলে বিপদ বাড়াবেন না। কটূ কথা বলবেন না। পরিকল্পনা করা থেকে বিরত থাকুন। প্রেমে প্রতিকূলতা আসতে পারে। চাকরিতে উচ্চপদস্থদের সাহায্য পাবেন। আটকে থাকা পয়সা উদ্ধারের যোগ। স্বাস্থ্যের ব্যাপারে সাবধানী হোন। 

8/12

বৃশ্চিক আত্মকেন্দ্রিকতা থেকে দূরে থাকুন। উদ্যমী হোন। কাজে মনযোগ দিন। পরিকল্পনা করে কাজ করুন। সময়ের ওপর ভরসা রাখুন। গন্যমান্যদের সঙ্গে সাক্ষাতের যোগ। বিভ্রান্তি থাকলে কাজে হাত দেবেন না। পারিবারিক কলহ এড়িয়ে চলুন। ভুল সিদ্ধান্তে জেরে ধনহানির যোগ। প্রেমে সাফল্যের সম্ভাবনা। সঙ্গীর দ্বারা সুখলাভের যোগ। ফ্যাশন ও গ্ল্যামার শিল্পের সঙ্গে যুক্তদের জন্য ভাল সময়। স্বাস্থ্যে উন্নতির সম্ভাবনা। 

9/12

ধনু পরিবারের প্রত্যাশা বাড়বে। বন্ধুদের সাহায্য পাবেন। উপার্জনের নতুন পথের সন্ধান পেতে পারেন। অর্থলাভের যোগ। কাজে মনোযোগী হবেন। মিথ্যে বলে বিপদ বাড়াবেন না। অফিসে ঝামেলা হতে পারে। ছাত্রদের জন্য ভাল সময়।   

10/12

মকর বিভ্রান্তি থেকে মুক্ত পাবেন। পেশাদার ও ব্যবসায়ীদের জন্য শুভ। সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক পরিস্থিতি বদলাতে পারে। বিয়ের যোগাযোগের সম্ভাবনা। বিভ্রান্তি থাকলে কাজে এগোবেন না। খাওয়া-দাওয়ার ব্যাপারে সাবধান থাকুন। বিবাহিত জীবনে সুখলাভ। প্রেমে সাফল্য। পেশায় হঠাত্ কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শরীর নিয়ে সাবধান। পেটের রোগে আক্রান্ত হতে পারেন। 

11/12

কুম্ভ আত্মবিশ্বাস বাড়বে। গোপন কথার সন্ধান পেতে পারেন। কনিষ্ঠদের থেকে সাহায্য পেতে পারেন। আর্থিক সমস্যা মিটতে পারে। দাম্পত্য জীবনে সুখ আসবে। বিশেষ কাজের জন্য উদ্যম বাড়তে পারে। আচরণের জন্য কিছু ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। বাধা কাটবে না। চন্দ্রের অবস্থানের জেরে উদ্বেগ বাড়তে পারে। অতি উদ্যমী হয়ে কোনও কাজ করে বিপদ বাড়াবেন না। কাজে সাফল্যের সম্ভাবনা কম। স্বামী বা স্ত্রীকে বাধ্য করবেন না। প্রেম নিবেদন করতে পারেন। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল। পেশাদারি ক্ষেত্রে বিবাদের সম্ভাবনা। শরীরের দিকে খেয়াল রাখুন। 

12/12

মীন ধৈর্য ধরে কাজ করুন। বন্ধুদের সাহায্য পাবেন। বিপরীত লিঙ্গের সঙ্গে সম্পর্কে উন্নতির সম্ভাবনা। প্রেমে সম্পর্কে জড়াতে পারেন। বিয়ে পাকা হতে পারে। প্রণয়ীর সঙ্গে আলোচনা করে ভবিষ্যত্ পরিকল্পনা করুন। চাকরি ও ব্যবসায় স্থিতাবস্থা থাকবে। ধনলাভের সম্ভাবনা। জীবনসঙ্গীর সহায়তায় সাহসী হবেন। আচরণ সংযত রাখুন। বিভ্রান্তি ছড়াবেন না। প্রেম প্রস্তাব পেতে পারেন। অবিবাহিতদের জন্য দিনটি শুভ। চাকরি ও ব্যবসায় নতুন চুক্তি করবেন না। মৌসুমি ব্যধি থেকে সাবধান থাকুন।    

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close