Goa MLA: জোর ধাক্কা গোয়া কংগ্রেসে, তৃণমূলে যোগ দিলেন সদ্য দলত্য়াগী বিধায়ক

Dec 21, 2021, 14:07 PM IST
1/6

গোয়া কংগ্রেসে ফের ধস

Goa Congress ex-MLA joins TMC

গোয়া কংগ্রসে ফের ধস। দলের প্রাক্তন শীর্ষ নেতা তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরোর পর এবার তৃণমূলে যোগ দিলেন কংগ্রেসের এক বিধায়ক। ফলে রাজ্যে ৩ কংগ্রেস বিধায়কের মধ্যে টিকে রইলেন মাত্র ২ জন।

2/6

মমতা-অভিষেকের উপস্থিতিতে তৃণমূলে Aleixo Reginaldo Lourenco

Aleixo Reginaldo Lourenco joins TMC

মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্য়ায় ও অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন কংগ্রেস বিধায়ক এলেইক্সো রেজিনাল্ডো লরেনকো।

3/6

বিজেপির বিরুদ্ধে তৃণমূলই অস্ত্র!

TMC best option in Goa!

এর আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা লুইজনহো ফেলেইরো। তার পর রেজিনাল্ডো লরেনকো। রাজ্যনৈতিক মহলের ধারনা, গোয়ায় বিজেপির সঙ্গে লড়াই করতে গেলে তৃণমূল ছাড়া আর কোনও গতি নেই। 

4/6

ইস্তফা দিলেন Aleixo Reginaldo Lourenco

Aleixo Reginaldo Lourenco resigns

গতকালই কংগ্রেস থেকে ইস্তফা দেন রেজিনাল্ডো লরেনকো।

5/6

কলকাতায় স্বাগত

Aleixo Reginaldo Lourenco

মঙ্গলবার কলকাতায় আসেন রেজিনাল্ডো লরেনকো। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান তৃণমূল সাংসদ শান্তনু সেন ও দলের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়।

6/6

গোয়া-ত্রিপুরার উপরে জোর ঘাসফুলের

TMC concentrate on Goa

বাংলার বাইরে ত্রিপুরা ও গোয়ার উপরেই জোর দিচ্ছে তৃণমূল কংগ্রেস। ত্রিপুরা পুরভোটে খাতা খুলেছে ঘাসফুল শিবির। পাশাপাশি গোয়ায় খোদ তৃণমূল নেত্রী গিয়ে সভা করে এসেছেন।  Koo App Today, former INC India Curtorim MLA Aleixo Reginaldo Lourenco joined us in the presence of our Chairperson Mamata Banerjee and our National General Secretary @abhishekaitc. We extend a very warm welcome to him! Together, we shall work for the betterment of all Goans! View attached media content - All India Trinamool Congress (@AITCOfficial) 21 Dec 2021