ব্রিটিশ সাংবাদিক ও Aamir-র সন্তান, Rani, Aishwarya, Govinda-র নামেও রয়েছে নানা গুঞ্জন

Jun 27, 2021, 14:48 PM IST
1/5

বলিউডের গ্ল্যামার ওয়ার্ল্ড সম্পর্কে মানুষের কৌতুহলের শেষ নেই। তবে বি-টাউনের এই রূপোলি পর্দার তারকাদের নামের সঙ্গে জড়িয়ে রয়েছে নানান গসিপ। চলুন জেনে নেওয়া যাক এমনই কিছু ঘটনা। 

2/5

জানা যায়, ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইনস-র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন আমির খান। এমনকি জেসিকা ও আমিরের এক সন্তানও রয়েছে বলে জানা যায়। যদিও এবিষয়ে কখনওই মুখ খোলেনি বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'। বর্তমানে আমির-জেসিকার সেই সন্তান ১৭ বছরের। 

3/5

'হদ কর দি আপনে' ছবির শ্যুটিং এর সময় থেকেই বি-টাউনে রানি মুখোপাধ্যায় ও গোবিন্দা প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সেসময় এক সাংবাদিক সাক্ষাৎকার নিতে রানির বাড়িতে পৌঁছলে, তিনি দেখেন গোবিন্দা রাতের পোশাক পরে ভিতরের ঘর থেকে বের হচ্ছেন। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতেন গোবিন্দার স্ত্রী সুনীতা, যদিও সেই মহিলাটি কে তা তাঁর জানা ছিল না। 

4/5

শাহরুখের চলতে চলতে ছবিতে অভিনয়ের কথা ছিল ঐশ্বর্য রাই বচ্চনের। তবে শাহরুখ, ঐশ্বর্যকে বাদ দিয়ে রানি মুখোপাধ্যায়কে নেওয়ার সিদ্ধান্ত নেন। কারণ, সেসময় সলমনের সঙ্গে ঐশ্বর্যর সবেমাত্র বিচ্ছেদ হয়েছে। আর তার পর থেকেই ঐশ্বর্য যেখানেই যাচ্ছিলেন সলমনও সেখানে গিয়ে হাজির হতেন, আর সেটের বাইরে অবিরত দাঁড়িয়ে থাকতেন। ঐশ্বর্যকে বাদ দেওয়ার সিদ্ধান্ত শাহরুখ-সলমনের সম্পর্কও খারাপ হয়। 

5/5

একবার আদালতের নির্দেশ ছিল, পরিচালকের সঙ্গে কিশোর কুমারের যা চুক্তি হয়েছে, গায়ক, অভিনেতাকে সেটাই মানতে হবে। কিশোর কুমারও সেটাই মেনে চলছিলেন। পরিচালক ড্রাইভিং সিকোয়েন্স চলাকালীন 'কাট' বলতে ভুলে যান এবং কিশোর কুমারও মুম্বই থেকে খান্ডালা পর্যন্ত পুরো রাস্তা গাড়ি চালিয়ে চলে গেলেন। পরে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, তিনি আদালতের নির্দেশ মেনে পরিচালকের কথা মতো চলছেন।