Gaja Kesari Yog 2024: গজকেশরী যোগ শুরু, বৃহস্পতির দৃষ্টিতে জীবনে টাকার সমস্যা মিটবে ৬ রাশি

Chandrama Guru: বৃহস্পতিতে আগমন-সূর্যোদয়ের ফলেই গজোকেশরী যোগ তৈরি হয়েছে। রাশিচক্রে চাঁদ এবং জুপিটারের সংযোগ থাকসে গজোকেশরী যোগ হয়। ১২ মার্চ থেকে ১৪ মার্চ পর্যন্ত থাকবে এই যোগ। আর আগেই সমৃদ্ধি আসবে ৬ রাশির...

Mar 13, 2024, 12:42 PM IST
1/7

Gaja Kesari Yog

Gaja Kesari Yog

তিরুপতি জ্যোতিষবিদ ডঃ কৃষ্ণ কুমার ভার্গব জানান, ১২ মার্চ রাত ৮.২৯ মিনিটে তুলার সঙ্গে চন্দ্রের গোচর তৈরি হবে। যা ১৪ মার্চ রাত ১০. ৪০ মিনিটের পর্যন্ত থাকবে। এই দু-দিনেই ৬ জন রাশির মানুষ শুভ ফল পাবেন। 

2/7

মেষ

Aries

এই দুদিনে ৬ রাশিচক্রের জাতক-জাতিকাদের আর্থিক অগ্রগতি হবে। এমনকী পর্যাপ্ত ধনও উপহার পাবেন। ঘরে শান্তি বজায় থাকবে। আপনার জীবন আনন্দময় হবে। মায়ের কাছ থেকেও উপকার পাবেন। কাজে সাফল্য পাবেন।

3/7

মিথুন

Gemini

কেরিয়ারের দিক থেকে এই দু দিন খুব শুভ হবে মিথুনের। বস আপনার কাজে খুশি হবে এবং পুরষ্কৃতও করতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। টাকা পয়সার অভাবও হয় তো শেষ হয়ে যেতে পারে। দু-দিন বেশ আনন্দেই যাবে। বিয়ের প্রস্তাবও আসতে পারে। 

4/7

কর্কট

Cancer

আপনার রাশিচক্রের অধিপতি চাঁদ। তাই এই দু-দিন অত্যন্ত সুখের হবে। যদিও বেতন বৃদ্ধি বা পদোন্নতির ভালো খবর পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। লাভবান হবেন ব্যবসায়ীরা। যে কাজই করুন না কেন, তাতে সফল হতে পারেন। সম্পদ বৃদ্ধির লক্ষণও রয়েছে। 

5/7

তুলা

Libra

সুখ আপনার জীবনের অংশ এ সময়। বন্ধুদের সঙ্গে সময় কাটান। আপনি কেনাকাটা করে পারেন, যা মনে আনন্দ দেবে। প্রেম জীবনের জন্য সময় ভালো। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। ভালো খাবার এবং বিবাহিত জীবন উপভোগ করবেন। গয়না কিনতে পারেন। 

6/7

বৃশ্চিক

Scorpio

কর্কট রাশির মানুষেরা এই দু-দিন শক্রদের দমিয়ে রাখনে। এমনকী তাদের ষড়যন্ত্র ব্যর্থ করতে পারেন। বসের সামনে আপনার ইমেজ ভালো হবে। আর্থিক অনটনের কাটিয়ে ব্যাংক ব্যালেন্স বাড়বে। নিজের ইচ্ছেমতো টাকা খরচ করতে পারেন। কোনও অসমাপ্ত কাজ শেষ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

7/7

মীন

Pisces

১৩ ও ১৪ মার্চ ব্যবসায় অগ্রগতি হতে পারে। যে পরিকল্পনাই করুন না কেন, তাতে সাফল্য পেতে পারেন। আয় বাড়বে। বিপরীত লিঙ্গের ব্যক্তির কাছ থেকে আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে। আপনার সঙ্গীর কাছ থেকে কোনও ভালো খবর পেতে পারেন।