Google Genie: 'গুগল জিনি'! আপানার ভাবনাকে, বাস্তবে পরিণত করবে এই AI প্ল্যাটফর্ম...

New AI Platform: গুগল জিনি, গুগলের এক নতুন এআই প্ল্যাটফর্ম। গুগল জিনি হল একটি AI প্ল্যাটফর্ম যা ইন্টারেক্টিভ ভিডিও গেম তৈরি করে। 

Feb 27, 2024, 14:36 PM IST
1/7

গুগল জিনি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: AI (এআই)-এর ব্যবহার এখন প্রায় সব জায়গাতেই। তবে এবার সময় এআই-এর নতুন আবিস্কারের সঙ্গে পরিচয় করার। 

2/7

গুগল জিনি

Google Genie (গুগল জিনি), গুগলের এক নতুন এআই প্ল্যাটফর্ম। গুগল জিনি হল একটি AI প্ল্যাটফর্ম যা ইন্টারেক্টিভ ভিডিও গেম তৈরি করে। 

3/7

গুগল জিনি

Google DeepMind (গুগল ডিপমাইন্ড) -এর ওপেন-এন্ডেডনেস টিম দ্বারা বিকশিত, এই যুগান্তকারী গবেষণা প্রকল্পটি বিনোদন, গেমের বিকাশের জন্য তৈরি। 

4/7

গুগল জিনি

Google ব্যাখ্যা করে যে জিনি হল একটি 'ওয়ার্ল্ড মডেল' যা মূলত 2D প্ল্যাটফর্মার গেম থেকে ২০০,০০০ ঘন্টার লেবেলবিহীন ভিডিও ফুটেজের বিশাল ডেটাসেটে প্রশিক্ষিত।

5/7

গুগল জিনি

মূলত এই প্ল্যাটফর্মের সাহায্যে আপনি আপনার পরিকল্পনাকে বাস্তবে পরিণত করতে পারেন। যেকোনও গেমারের কাছে এই সুযোগ একটি বড় সুযোগ।

6/7

গুগল জিনি

শুধুমাত্র একটি ছবি বা প্ল্যানের সাহায্যে একটি গোটা গেম তৈরি করে ফেলতে পারে গুগল জিনি। অথবা শুধু মাত্র আপনার দেওয়া ব্যাখ্যা থেকেই সে বানিয়ে ফেলবে একটি নতুন গেম। 

7/7

গুগল জিনি

জিনি বাজারে মুক্তি পেলে, ন্যূনতম ইনপুট থেকে ইন্টারেক্টিভ ওয়ার্ল্ড তৈরি করার ক্ষমতা ভবিষ্যতে বিনোদন, শিক্ষা এবং এর বাইরেও উত্তেজনাপূর্ণ সম্ভাবনার দরজা খুলে দেবে।