Holi 2024: দোলেই আসবে সুখবর! জেনে নিন কোন রাশির ভাগ্যে কী...

Horoscope: হোলির এই সপ্তাহে কেমন যাবে আপনার সময়, ভাগ্যে কী আছে তা জেনে নিন।

Mar 24, 2024, 14:24 PM IST
1/12

মেষ/ARIES রাশিফল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:২০২৪-এর দোল মেষ রাশিকে নতুন করে শক্তি এবং উদ্দীপনা যোগাবে বলে আশা করা যাচ্ছে। এই উৎসব, মেষ রাশির ব্যক্তিদের স্বতঃস্ফূর্ততা গ্রহণ করতে এবং তাঁদের লক্ষ্যগুলির দিকে সাহসী পদক্ষেপ বাড়াতে অনুপ্রাণিত করবে। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে লাভ বৃদ্ধির ক্ষেত্রে ভাগ্য মেষ রাশির পক্ষে থাকতে পারে, তাঁদের অগ্রগতি এবং সাফল্যের সুযোগ দেবে এই উৎসব।

2/12

বৃষ / TAURUS রাশিফল

বৃষ রাশির জন্য, ২০২৪-এর দোল স্থিতিশীলতা এবং সমৃদ্ধির সময় বলে মনে করা হচ্ছে। এই উৎসবের মরসুমে আর্থিক বৃদ্ধি এবং নিরাপত্তার সুযোগ নিয়ে আসবে। বৃষ রাশির ব্যক্তিদের তাঁদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ স্থিতিশীলতা এবং সহনশীলতার ক্ষেত্রে ভাগ্য এইসময় তাঁদের পক্ষে থাকবে।  

3/12

মিথুন/ GEMINI রাশিফল

২০২৪-এর দোল মিথুন রাশির ব্যক্তিদের জন্য একটি পরিবর্তনের সুযোগ আনবে। এই উৎসব তাদের পরিবর্তনকে আলিঙ্গন করতে এবং বৃদ্ধির নতুন পথ অন্বেষণ করতে উৎসাহিত করবে। ভাগ্য যোগাযোগ এবং নেটওয়ার্কিংয়ের ক্ষেত্রে মিথুনের পক্ষে থাকবে, অর্থপূর্ণ সংযোগ এবং ব্যক্তিগত বিকাশের সুযোগের পথ প্রশস্ত করবে।

4/12

কর্কট/ CANCER রাশিফল

কর্কট রাশির ব্যক্তিরা ২০২৪ সালে একটি ভালো এবং আনন্দদায়ক দোল উদযাপনের আশা করতে পারেন ৷ এই উৎসবে প্রিয়জনদের সঙ্গে তাঁদের মানসিক বন্ধনকে শক্তিশালী করবে এবং শান্তি ও তৃপ্তির অনুভূতি আনবে৷ ভাগ্য পরিবার এবং সম্পর্কের ক্ষেত্রে কর্কট রাশিকে সমর্থন করবে, তাঁদের সামাজিক চেনাশোনা মানুষ গুলির মধ্যে বৃহত্তর বোঝাপড়া এবং ঐক্য গড়ে তুলবে।

5/12

সিংহ/ LEO রাশিফল

২০২৪-এর দোল সিংহ রাশির ব্যক্তিদের মধ্যে সৃজনশীলতা বাড়াবে, তাঁদের স্বাধীনভাবে এবং সাহসের সঙ্গে নিজেদের প্রকাশ করতে অনুপ্রাণিত করবে। এই উত্সব ঋতু শৈল্পিক অভিব্যক্তি এবং আত্ম-আবিষ্কারের সুযোগ নিয়ে আসবে। সৃজনশীলতা এবং আবেগের বিষয়ে ভাগ্য সিংহর উপর উজ্জ্বল হবে। এই সময় তাঁদের আত্মবিশ্বাস এবং উৎসাহের সঙ্গে তাঁদের স্বপ্নগুলি অনুসরণ করার ক্ষমতা দেবে।  

6/12

কন্যা/ VIRGO রাশিফল

কন্যা রাশির জন্য, ২০২৪-এর দোল একটি প্রতিফলন এবং আত্মদর্শনের সময় হবে বলে মনে করা হচ্ছে। এই উৎসব তাঁদের আত্ম-যত্ন এবং ব্যক্তিগত বৃদ্ধিতে মনোনিবেশ করতে উৎসাহিত করবে। ভাগ্য কন্যারাশিকে স্বাস্থ্য ও সুস্থতার বিষয়ে সহায়তা করবে, তাঁদের চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে এবং ইতিবাচক জীবনধারা পরিবর্তনগুলি গ্রহণ করার শক্তি এবং স্থিতিস্থাপকতা প্রদান করবে।

7/12

তুলা/ LIBRA রাশিফল

২০২৪-এর দোল তুলা রাশির ব্যক্তিদের জীবনে ভারসাম্য এবং সম্প্রীতি নিয়ে আসবে। এই উৎসব উপলক্ষ তাঁদের জীবনের সমস্ত দিকগুলিতে ভারসাম্য খোঁজার জন্য অনুপ্রাণিত করবে, বৃহত্তর শান্তি ও স্থিতিশীলতা বৃদ্ধি করবে। ভাগ্য কূটনীতি এবং সমঝোতার বিষয়ে তুলা রাশির পক্ষে থাকবে, তাঁদের অনুগ্রহ এবং বোঝাপড়ার সঙ্গে সম্পর্কগুলিকে নেভিগেট করতে সহায়তা করবে।

8/12

বৃশ্চিক/ SCORPIO রাশিফল

বৃশ্চিক রাশির ব্যক্তিরা ২০২৪ সালে একটি রূপান্তরকারী হোলি উদযাপনের আশা করতে পারেন৷ এই উৎসব তাঁদের পুরানো নিদর্শনগুলি ছেড়ে, নতুন শুরুকে আলিঙ্গন করতে উৎসাহিত করবে৷ ভাগ্য বৃশ্চিক রাশিকে ব্যক্তিগত বৃদ্ধি এবং ক্ষমতায়নের ক্ষেত্রে সহায়তা করবে, তাদের আবেগ এবং আকাঙ্খাগুলি অনুসরণ করার সাহস এবং সংকল্প প্রদান করবে।

9/12

ধনু/ SAGITTARIUS রাশিফল

ধনু রাশির জন্য, ২০২৪-এর দোল দুঃসাহসিক এবং অন্বেষণের একটি সময় হবে। এই উত্সব ঋতু তাদের নতুন অভিজ্ঞতা খুঁজে বের করতে এবং তাদের দিগন্ত প্রসারিত করতে অনুপ্রাণিত করবে। ভ্রমণ এবং দুঃসাহসিক কাজের ক্ষেত্রে ভাগ্য ধনু রাশিতে উজ্জ্বল হবে, উত্তেজনাপূর্ণ সুযোগের দরজা খুলে দেবে এবং অভিজ্ঞতা সমৃদ্ধ করবে।

10/12

মকর/ CAPRICORN রাশিফল

২০২৪-এর দোল মকর রাশির ব্যক্তিদের জন্য স্থিতিশীলতা এবং নিরাপত্তার অনুভূতি নিয়ে আসবে। এই উৎসব তাঁদের ভবিষ্যতের জন্য শক্তিশালী ভিত্তি তৈরিতে মনোনিবেশ করতে উৎসাহিত করবে। ভাগ্য অর্থ এবং কর্মজীবনের ক্ষেত্রে মকর রাশির পক্ষে থাকবে, তাঁদের দীর্ঘমেয়াদী সাফল্য এবং সমৃদ্ধির সুযোগ প্রদান করবে।

11/12

কুম্ভ/ AQUARIUS রাশিফল

কুম্ভ রাশির ব্যক্তিরা ২০২৪ সালে একটি সামাজিকভাবে প্রাণবন্ত হোলি উদযাপনের আশা করতে পারেন৷ এই উত্সব নেটওয়ার্কিং এবং সম্প্রদায়ের সম্পৃক্ততার সুযোগ নিয়ে আসবে৷ ভাগ্য কুম্ভ রাশিকে বন্ধুত্ব ও সহযোগিতার ক্ষেত্রে সমর্থন করবে, অর্থপূর্ণ সংযোগ এবং জোট গড়ে তুলবে যা তাঁদের ব্যক্তিগত এবং পেশাদার বৃদ্ধিতে অবদান রাখে।

12/12

মীন/ PISCES রাশিফল

মীন রাশির জন্য, ২০২৪-এর দোল আধ্যাত্মিক পুনর্নবীকরণ এবং জ্ঞানার্জনের একটি সময় হয়ে আসবে আপনার জীবনে। এই উৎসব তাঁদের অভ্যন্তরীণ আত্মার সঙ্গে সংযুক্ত হতে এবং উচ্চতর জ্ঞানের সন্ধান করতে অনুপ্রাণিত করবে। ভাগ্য মীন রাশিতে অন্তর্দৃষ্টি এবং অভ্যন্তরীণ দিকনির্দেশনার বিষয়ে উজ্জ্বল হবে, তাদের আধ্যাত্মিক যাত্রায় আরও স্পষ্টতা এবং পরিপূর্ণতার দিকে পরিচালিত করবে।