New York-এ প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা', উঁকি দেওয়া যাক অন্দরমহলে

Mar 26, 2021, 19:06 PM IST
1/10

নিক জোনাস ও বন্ধু মণীশ গোয়েলের সঙ্গে মিলে নিউ ইয়র্কে নতুন রেস্তোরাঁ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নাম রেখেছেন 'সোনা'। যে নামটি নাকি নিকের পছন্দ করা। চলুন ঘুরে দেখা যাক 'সোনা'র অন্দরমহল।

2/10

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ সোনার অন্দরমহলের এই ছবি শেয়ার করেন ডিজাইনার মেলিসা বাওয়ার্স। তিনি লেখেন, রেস্তোরাঁর অনন্দরমহল পুরনো প্রাসাদের আঙ্গিকে ডিজাইন করা হয়েছে। 

3/10

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার এই ভারতীয় রেস্তোরাঁটি সাজিয়েছেন অস্ট্রেলিয়ান মেলিসা বাওয়ার্স। তিনিই রেস্তোরাঁতে ঝোলানো ঝাড়বাতির ছবি শেয়ার করেন। প্রিয়াঙ্কার রেস্তোরাঁ সাজানোর সুযোগ পাওয়ার জন্য তিনি ধন্যবাদ জানাতেও ভোলেননি। 

4/10

সোনা রেস্তোরাঁটি আকারে লম্বা। বসার জায়গাগুলি রয়েছে ধার ঘেঁষে এবং মাঝে। রেস্তোরাঁর মাঝে থামগুলি সোনালি রঙের, খানিকটা ভারতীয় প্রাসাদের আদলে তৈরি। মেঝে কাঠের তৈরি। গোটা রেস্তোরাঁটিই সোনালি থিমে সাজানো। 

5/10

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁর রান্নাঘর থেকে এই ছবিটি শেয়ার করেন শেফ হরি নায়েক। ক্যাপশানে লিখেছিলেন ''ঝড় ওঠার আগে শান্ত।'' অর্থাৎ ছবিটি খাবার তৈরির আগের মুহূর্তে তোলা।  

6/10

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'র বার কাউন্টার। যেখানে থাকছে টাকিলা শট থেকে শুরু করে দেশি-বিদেশি নানান পানীয়।

7/10

প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের রেস্তোঁরা 'সোনা'র মেনুতেও রয়েছে বেশ একটি সুস্বাদু খাবার। রয়েছে নিউ ইয়র্ক নান / কুলচা, অ্যাপমস, নারকেল ভিত্তিক খাবার, কোফতা কোরমা, চিলি চিজ নান সহ আরও বেশকিছু খাবার।

8/10

টেবিলে রাখা সাদা-সবুজ থিমের কাপ-প্লেট এবং ঠিক মাঝেই রাখা রয়েছে সোনালি থিমের টেবিল ল্যাম্প। 

9/10

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁ 'সোনা' থেকেই রাস্তা দেখা যায়। রাস্তার দিকে তাকিয়ে গল্প করতে করতেই দিব্যি চলতে পারে খাওয়া দাওয়া।  

10/10

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁর যিনি শেফ, তিনিও কিন্তু একজন প্রবাসী ভারতীয়, নাম হরি নায়েক। তবে দীর্ঘ ২০ বছর ধরে তিনি নিউ ইয়র্কেরই বাসিন্দা।