টেনিস তারকা Leander Paes-র প্রেমে হাবুডুবু খাচ্ছেন Yuvraj Singh-র প্রাক্তন Kim!

Jul 15, 2021, 18:55 PM IST
1/7

টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী কিম শর্মা? গোয়ার সৈকতে একান্তে ক্যামেরাবন্দি হয়েছেন লিয়েন্ডার-কিম।  আর এরপরই শুরু হয়েছে লিয়েন্ডার পেজ ও 'মোহব্বতে' অভিনেত্রীর প্রেমের গুঞ্জন। 

2/7

গোয়ার 'পৌসাদা বাই দ্যা বিচ' নামে একটি রেস্তোরাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে লিয়েন্ডার ও কিমের ছবি শেয়ার করা হয়েছে। যেখানে অন্তরঙ্গ অবস্থায় ধরা দিয়েছেন তাঁরা। এর আগে বান্দ্রাতেও পাপারাৎজির লেন্সবন্দি হয়েছিলেন কিম ও লিয়েন্ডার। 

3/7

যদিও এই সম্পর্কের বিষয়ে লিয়েন্ডার কিংবা কিম কেউই মুখ খোলেননি। জনসমক্ষ থেকে নিজেদের দূরেই রেখেছেন লিয়েন্ডার ও কিম। এর আগে 'হাসিন দিলরুবা' অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে কিমের ডেট করার কথা শোনা গিয়েছিল। 

4/7

শুধু তাই নয়, একসময় যুবরাজ সিংয়ের সঙ্গে কিম শর্মার প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বি-টাউন। শোনা গিয়েছিল,  কিম-কে নাকি পছন্দ করতেন না যুবরাজের মা। পরে যুবরাজের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়।  

5/7

শুধু অবশ্য যুবরাজ নন, কেরিয়ারের শুরুতে জনপ্রিয় ভিজে ইউদি-র সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কিম শর্মা।   

6/7

২০১০ সালে কেনিয়ার বাসিন্দা ব্যবসায়ী আলি পুঞ্জানিকে বিয়েও করেছিলেন কিম। ২০১৭ সালে কিম ও আলি পুঞ্জানির সেই বিয়ে ভেঙে যায়। 

7/7

অন্যদিকে ২০১৭ সালে রিয়া পিল্লাই-এর সঙ্গে বিচ্ছেদ হয় টেনিস তারকা লিয়েন্ডার পেজ। তাঁদের এক মেয়েও রয়েছে। তবে রিয়ার সঙ্গে বিচ্ছেদেপ পর লিয়েন্ডার কি এবার তমে কিমের প্রেমে হবুডুবু খাচ্ছেন?