Janhvi Kapoor: এবার জাহ্নবীর শরীরে 'শিখু'-র নাম! সম্পর্কে সিলমোহর অভিনেত্রীর...

সম্প্রতি জাহ্নবী কাপুর নিশ্চিত করেছেন যে শিখর পাহাড়িয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। বয়ফ্রেন্ডের নাম লেখা নেকলেস পরেই ধরা দিলেন তিনি।

Apr 10, 2024, 14:36 PM IST
1/7

জাহ্নবীর 'শিখু'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে জাহ্নবী কাপুর নিশ্চিত করেছেন যে শিখর পাহাড়িয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন তিনি। এবার সর্বসমক্ষে বয়ফ্রেন্ডের নাম লেখা চেন পড়ে সামনে এলান তিনি।

2/7

জাহ্নবীর 'শিখু'

মঙ্গলবার রাতে, অভিনেত্রী মুম্বাইতে তাঁর বাবা বনি কাপুরের নতুন প্রযোজনা, ময়দান-র স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন। সেখানেই সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল জাহ্নবীর কাস্টমাইজড নেকলেস যার উপর তাঁর প্রেমিকের ডাকনাম 'শিখু' লেখা ছিল।

3/7

জাহ্নবীর 'শিখু'

এই স্পেশাল স্ক্রিনিংয়ে তিনি তাঁর বাবা এবং দাদা অর্জুন কাপুরের সঙ্গে পোজও দিয়েছেন। তবে সবথেকে বেশি সকলের নজর কেড়েছে তাঁর নেকলেসটি।         View this post on Instagram                       A post shared by Viral Bhayani (@viralbhayani)

4/7

জাহ্নবীর 'শিখু'

এই বছরের শুরুতে, কফি উইথ করণের একটি পর্বের সময়, জাহ্নবী তাঁর প্রেমিক শিখর পাহাড়িয়া ওরফে "শিখু" কে তাঁর স্পিড-ডায়াল তালিকায় থাকা তিনজনের একজন হিসাবে উল্লেখ করেছিলেন। তারপর থেকেই শুরু হয় জল্পনা।

5/7

জাহ্নবীর 'শিখু'

শিখরের প্রতি তার অনুরাগ প্রকাশ করতে জাহ্নবী কাপুর কখনই পিছপা হন না। এই সম্পর্কে মুখ না খুললেও, একাধিক বার তাঁদের একসঙ্গে নানা জায়গায় দেখতেও পাওয়া গেছে।

6/7

জাহ্নবীর 'শিখু'

সম্প্রতি, তাঁর বাবা এবং চলচ্চিত্র প্রযোজক, বনি কাপুরও নিশ্চিত করেছেন যে অভিনেত্রী শিখরের সঙ্গে রোমান্টিক অর্থাৎ প্রেমের সম্পর্কে রয়েছেন। 

7/7

জাহ্নবীর 'শিখু'

শিখর পাহাড়িয়া রাজনীতিবিদ এবং মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি। জানা গেছে, শিখর এবং জাহ্নবী আগে একটি সম্পর্কের মধ্যে ছিলেন কিন্তু পরে ব্রেক আপ হয়ে যায়। গত বছর আবার দুজনের মধ্যে প্যাচ আপ হয়েছে বলে জানা গেছে।